শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

শান্তির্পূণভাবে চলছে দোলনচাঁপা হল

মমিনুল ইসলাম মমিন
  • আপডেট বুধবার, ২২ ডিসেম্বর, ২০২১
  • ৪৮ দেখেছে

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের দোলনচাঁপা হলের কর্ম পরিবেশ নিয়ে অসন্তোষ জানিয়ে পদত্যাগ করা প্রভোস্ট সিরাজাম মনিরা ও হাউজ টিউটর ফারজানা খানম, আফরোজা ইসলাম লিপি, মোঃ আরিফ আহাম্মেদ, রাশেদুর রহমান’রা পুনরায় তাদের স্বপদে যোগদান করেছেন।

হল প্রশাসন নিয়ে বিদ্যমান সংকট নিরসনে বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর- বিশ^বিদ্যালয় পরিচালনার দায়িত্ব নিয়েই পদত্যাগকৃত প্রভোস্ট ও হাউজ টিউটরবৃন্দ, শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতৃবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে পৃথক পৃথক আলোচনার মধ্যদিয়ে বিদ্যমান সংকট নিরসন করেন। উপাচার্যের হস্তক্ষেপে খুব দ্রুততার সাথে ক্যাম্পাসে সুষ্ঠু পরিবেশ ফিরে আসায় শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!