শীর্ষ খবরসর্বশেষসিলেট

শমশেরনগরে ৮৮ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক।

মৌলভীবাজার প্রতিনিধি-মাইদুল হাসান রিপনঃ কমলগঞ্জের শমশেরনগরে ৮৮ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (৭ জুন) রাত সাড়ে ৭টায় শমশেরনগর মাছ বাজার এলাকায় শরিফুর রহমান টিটুর বরফ কারখানা থেকে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আনজির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের আটক করেন।

আটক ইয়াবা ব্যবসায়ীরা হচ্ছে শমশেরনগর ইউনিয়নের শিংরাউলী গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে শরিফুর রহমান টিটু ও কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সীমান্তবর্তী হরিপুর গ্রামের আছকির আলীর ছেলে ফয়জুর রহমান।
শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, শরীফপুর সীমান্ত এলাকা থেকে একটি চক্র নিয়মিত শমশেরনগরে ইয়াবা ট্যাবলেট, ফোন্সিডিলসহ বিভিন্ন ধরণের মাদক পাচার করছিল। আর শমশেরনগর থেকে ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদক জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করা হয়। কয়েকটি মাদক ব্যবসায়ী চক্রের মধ্যে আটক শরিফুর রহমান টিটু ও ফয়জুর রহমান একটি চক্রের অন্যতম।
গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে উপ-পরিদর্শক আনজির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল শরিফুর রহমানের বরফ কারখানায় অভিযান চালায়। অভিযানকালে শরিফুর রহমান টিটু ও ফয়জুর রহমানে আটক করে তাদের কাছ থেকে ৮৮ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।
শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক দুইজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হলে তাদের গ্রেপ্তার দেখিয়ে শনিবার মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

Comment here