শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

লক্ষ্মীপুরে এস.এস.সি পরিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান

রবিন হোসেন তাসকিন, লক্ষ্মীপুর থে‌কে
  • আপডেট সোমবার, ১৩ জুন, ২০২২
  • ৫৩ দেখেছে

চাঁদখালী এরব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এস.এস.সি পরিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুন) লক্ষ্মীপুর সদর উপজেলার চাঁদখালী এরব উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ আয়োজন করে বিদ্যালয়ের বিদায়ী শিক্ষার্থীরা। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ম্যানিজিং কমিটির সভাপতি ফাহিম কামাল চৌধুরি উপল।

ও সহকারী শিক্ষক সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষক সমিতি সভাপতি মোঃ নুরুল ইসলাম, চাঁদখালী এরব উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গাজী হুমায়ুন,দিঘলী বহুমুখী উচ্চ বিদালয়ের সহাকারী প্রধান শিক্ষক আবদুর রব হেলাল,জেলা সেচ্চাসেবকলীগের সহ-সভাপতি মোনায়েম হোসেন, লাহারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারুনুর রশিদ।

এসময় আরো উপস্থিত ছিলেন,ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক তৌসিফ মাহমুদ সোহেল,যুগ্ম-আহ্বায়ক আবুল কালাম আজাদ,মোনায়ার হোসেন, আওয়ামীলীগ নেতা মানিক হাওলাদার সহ প্রমূখ।

এসময় বক্তরা শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্শনামূলক বক্তব্য প্রধান করে এবং বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়া মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!