শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

লকডাউন কার্যকরের কোন উদ্যোগ নেই

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৪২ দেখেছে
লকডাউন

প্রজ্ঞাপন জারি না হওয়ায়, ঢাকা উত্তর ও দক্ষিণের রেড জোন চিহ্নিত এলাকাগুলোয় লকডাউন কার্যকরের কোন উদ্যোগ নেই। তবে রেড জোন চিহ্নিতকরণের কারণে এসব এলাকার লোকজনের মধ্যে রয়েছে লকডাউন নিয়ে নানা রকম সংশয়।

সবধরণের নিত্যপণ্যের স্বাভাবিক সরবরাহের পাশাপাশি, রেডজোন এলাকা সাধারণ ছুটির আওতায় থাকবে কি না তা নিয়ে প্রশ্ন রয়েছে এলাকাবাসীর। অফিস খোলা থাকায় কর্মস্থলে যাওয়া যাবে কি না তা নিয়েও পরিষ্কার নির্দেশনা চান তারা।

এদিকে রেড জোন হিসেবে চিহ্নিত হওয়ার পরও এসব এলাকার লোকজনের মধ্যে নেই সামাজিক দূরত্ব মানাসহ অন্য স্বাস্থ্যবিধি মেনে চলার প্রবণতা। এখনো অনেকে মাস্ক ছাড়া চলাচল করছেন। ভিড় রয়েছে এলাকার অলিগলির সব ধরণের দোকান ও বাজারে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!