শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

রিজেন্ট হাসপাতাল সিলগালা

  • আপডেট মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৩১৩ দেখেছে

রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখা সিলগালা করে দিয়েছে র‍্যাব। তাদের বিরুদ্ধে করোনার ভুয়া রিপোর্ট দেয়াসহ নানা অনিয়মের প্রমাণ পাওয়া গেছে। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম জানিয়েছেন, রিজেন্ট হাসপাতালের চেয়াম্যান মোহাম্মদ শাহেদসহ ১৭ জনের নামের মামলা হচ্ছে।

তিনি জানান, রিজেন্ট হাসপাতালকে শুধু ভর্তি রোগীদের করোনার নমুনা পরীক্ষার অনুমতি দেয়া হলেও বহিরাগতদের কাছ থেকে নমুনা সংগ্রহ করতো। এজন্য প্রত্যেকের কাছ থেকে সাড়ে তিন হাজার টাকা নিয়ে তাদের নমুনা পরীক্ষা না করে ভুয়া রিপোর্ট দেয়া হত। এমন ৬ হাজারেরও বেশি ভুয়া রিপোর্টের প্রমাণ পেয়েছে ভ্রাম্যমাণ আদালত।

এছাড়া অনুমোদনহীন করোনা পরীক্ষার কিটও পাওয়া গেছে। হাসপাতালের আইসিইউ ও ল্যাবে আনুসাঙ্গিক চিকিৎসা সামগ্রী না থাকা এবং অস্বাস্থ্যকর পরিবেশ পেয়েছে র‍্যাব।

এসব অভিযোগে এর আগে সোমবার হাসপাতালটির উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!