যে লীগই হন, দুর্নীতি করলে ছাড় নয়: মন্ত্রী তাজুল

অপরাধের সঙ্গে কেউ সম্পৃক্ত হতে পারবে না। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ করেন, আর যে লীগই করেন না কেনো অপরাধ করলে তাকে অপরাধী হিসেবেই চিহ্নিত করা হবে। মাদক থেকে দূরে থাকতে হবে। মাদকের সাথে সংশ্লিষ্টতা থাকা যাবে না।

শুক্রবার বিকেলে লাকসাম বঙ্গবন্ধু পৌর কমিউনিটি সেন্টার কাম অডিটোরিয়াম এবং লাকসাম মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম এ কথা বলেন।

লাকসাম পৌরসভার মেয়র আবুল খায়েরের সভাপতিত্বে লাকসাম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সুধী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার অধিদপ্তরের প্রধান প্রকৌশলী খলিলুর রহমান, কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা গণপূর্ত সার্কেলের তত্বাবধায় এ.কিউ.এম শাহজালাল মজুমদার, এলজিইডি ও আইইউআইডিপি এর প্রকল্প পরিচালক কাজী মিজানুর রহমান, এলজিইডির ইউজিআইআই-৩ প্রকল্প পরিচালক একএম রেজাউল ইসলাম, লাকসাম উপজেলা চেয়ারম্যান ইউনুছ ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, লাকসাম প্রেসক্লাবের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

0 Reviews

Write a Review