শিরোনাম
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী জাককানইবি‘তে ত্রিশাল মুক্ত দিবস পালিত জাককানই‌বি’‌তে ‘বঙ্গবন্ধুর চোখে নেতাজী ও নজরুল’ শীর্ষক আলোচনা সভা

যে ওয়ালপেপারে ক্র্যাশ করছে অ্যানড্রয়েড স্মার্টফোন

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১৭৩ দেখেছে

লেক ও পাহাড়ের ওপর মেঘলা সূর্যাস্ত—অপরূপ এই প্রাকৃতিক ছবি ওয়ালপেপার হিসেবে ব্যবহার করলেই ক্র্যাশ করছে স্যামসাং, গুগল পিক্সেলসহ অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে চলা বিভিন্ন স্মার্টফোন।

অনলাইনে বেশ কিছু অ্যানড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারী অভিযোগ করেছে, ছবিটি ওয়ালপেপার হিসেবে নির্বাচন করলেই স্বয়ংক্রিয়ভাবে স্মার্টফোনের স্ক্রিন চালু ও বন্ধ হতে থাকে। অনেক সময় ফ্যাক্টরি রিসেট দিয়েও স্মার্টফোন চালু করতে হয়।

তাদের দাবি, অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম ১০-এ চলা বেশ কিছু স্মার্টফোনে এ সমস্যার দেখা মিলেছে। আর তাই কৌতূহলের বশে ছবিটি ওয়ালপেপার হিসেবে ব্যবহার না করার পরামর্শ দিয়েছে তারা।

সূত্র : বিবিসি

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!