শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ময়য়নসিংহ জেলা পরিষদ নির্বাচনে প্রচারনায় ব্যস্ত সালমা বেগম

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট শনিবার, ১ অক্টোবর, ২০২২
  • ২৫ দেখেছে

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত আসন-৪ নান্দাইল, ঈশ্বরগঞ্জ ও ত্রিশাল থেকে মহিলা সদস্য প্রার্থী ত্রিশালের বর্ষিয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধার সন্তান মরহুম মীর হায়দার আলীর সুযোগ্য কন্যা বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মোসাম্মত সালমা বেগম এম.এ নিজ ইউনিয়ন ত্রিশাল উপজেলার ধানীখোলা থেকে আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করেন।

দোয়াত কলম প্রতীকে ভোট চেয়ে তিনি গত মঙ্গলবার ত্রিশাল উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদে প্রচারণা শুরু করেন। এছাড়াও তিনি বইলর ও কাঠাল ইউনিয়ন পরিষদে প্রচারণা ও মতবিনিময় করেন।

এসময় ধানীখেরা ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ, বইলর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার মশিউর রহমান শাহানশাহ, কাঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলমসহ সকল ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, সংরক্ষিত সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

অপরদিকে গত বুধবার ত্রিশাল উপজেলার ৪নং কানিহারী ইউনিয়ন পরিষদে নির্বাচনী প্রচারণা করেন। দোয়াত কলম প্রতীকে ভোট চেয়ে তিনি বুধবার প্রচারণা ও মতবিনিময় করেন।

এ সময় কানিহারী ইউপি চেয়ারম্যান শহীদুল্লাহ মন্ডলসহ ইউপি সদস্য, সংরক্ষিত সদস্য, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, সংরক্ষিত সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

একই দিন বুধবার সন্ধ্যার পর মেম্বার এসোসিয়েশন কার্যালয়ে ত্রিশাল উপজেলার ৫নং রামপুর ও ৬নং ত্রিশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্যদের নিয়ে মতবিনিময় সভা করেছেন সালমা বেগম। এ সময় তিনি দোয়াত কলম প্রতীকে ভোট প্রার্থনা করেন। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, রামপুর ইউপি চেয়ারম্যান আপেল মাহমুদ, ত্রিশাল ইউপি চেয়ারম্যান জাকির হোসেনসহ ইউপি সদস্য, সংরক্ষিত সদস্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মতবিনিময় সভা করেছেন সালমা বেগম। এসময় আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান মাস্টারসহ ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্যদের নিয়ে মতবিনিময় সভা করেছেন। তিনি দোয়াত কলম প্রতীকে ভোট প্রার্থনা করেন।

এসময় আমিরাবাড়ী ইউপি চেয়ারম্যানসহ ইউপি সদস্য, সংরক্ষিত সদস্য ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। একইদিন দুপুরে মঠবাড়ী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডলসহ ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্যদের নিয়ে মতবিনিময় সভা করেছেন। তিনি দোয়াত কলম প্রতীকে ভোট প্রার্থনা করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!