শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ময়মনসিংহ জিলা সমিতি-ঢাকা এর এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৩১ দেখেছে

গতকাল রাতে ময়মনসিংহ জিলা সমিতি, ঢাকা, এক ভার্চুয়াল সভার আয়োজন করে। এসময় সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির অন্যতম উপদেষ্টা বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল।

সভায় সর্বসম্মতিক্রমে এড. সাইয়্যিদুল করিম নসরত কে আহ্বায়ক, ইন্জি: আবু মো: সায়েম কে সদস্য, এম এ মান্নান কে ও নাসির ধূমকেতু কে সদস্য করে ০৪(চার) সদস্য বিশিষ্ট করোনা মোকাবেলায়, “ সুরক্ষা সামগ্রী সংগ্রহ কমিটি” গঠন করা হয়। উক্ত কমিটি কার্যক্রম সমাপ্ত করে সভাপতি ও উপদেষ্টা বাবুলের সাথে সমন্বয় করে সংগৃহীত সুরক্ষা সামগ্রী ময়মনসিংহে পৌছানোর ব্যাপারেও সিদ্ধান্ত হয়।

সভায় সমিতি,র নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন সমিতি,র প্রস্তাবিত সাধারন সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম জহির,হেলাল উদ্দীন,সাইফুদ্দীন মনি,ইন্জি: সায়েম, এড.সাইয়্যিদুল করিম নসরত, এম এ মান্নান,এস এম আকাশ, এড. রুহুল আমিন,আসাদ, নাসির ধূমকেতু,কামরুজ্জামান মামুন ও আরো অনেকে।

সভা শেষে করোনায় প্রয়াতদের স্বরণে ও রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা জহিরুল ইসলাম জহির।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!