শিরোনাম
ত্রিশালে জেলা তথ্য অফিসের মহিলা সমাবেশ অনুষ্ঠিত মাদক কারবারিদের হামলায় সাংবাদিকসহ আহত ২ হুমায়ূন আহমেদ সাহিত্য পুরষ্কার পেলেন কবি আসাদুজ্জামান প্রচলিত আইনকানুন দুর্নীতিকে ব্যাপকভাবে উৎসাহিত করেঃ ময়মনসিংহের আঞ্চলিক আলোচনা সভায় উদ্দ্যোক্তারা ত্রিশালে আবুল মনসুর আহমেদের জন্মবার্ষিকী পালিত কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু:

ময়মনসিংহ জিলা সমিতি-ঢাকা এর এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

রা‌কিবুল হাসান ফরহাদ
  • আপডেট মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৮০ দেখেছে

গতকাল রাতে ময়মনসিংহ জিলা সমিতি, ঢাকা, এক ভার্চুয়াল সভার আয়োজন করে। এসময় সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির অন্যতম উপদেষ্টা বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল।

সভায় সর্বসম্মতিক্রমে এড. সাইয়্যিদুল করিম নসরত কে আহ্বায়ক, ইন্জি: আবু মো: সায়েম কে সদস্য, এম এ মান্নান কে ও নাসির ধূমকেতু কে সদস্য করে ০৪(চার) সদস্য বিশিষ্ট করোনা মোকাবেলায়, “ সুরক্ষা সামগ্রী সংগ্রহ কমিটি” গঠন করা হয়। উক্ত কমিটি কার্যক্রম সমাপ্ত করে সভাপতি ও উপদেষ্টা বাবুলের সাথে সমন্বয় করে সংগৃহীত সুরক্ষা সামগ্রী ময়মনসিংহে পৌছানোর ব্যাপারেও সিদ্ধান্ত হয়।

সভায় সমিতি,র নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন সমিতি,র প্রস্তাবিত সাধারন সম্পাদক আলহাজ্ব জহিরুল ইসলাম জহির,হেলাল উদ্দীন,সাইফুদ্দীন মনি,ইন্জি: সায়েম, এড.সাইয়্যিদুল করিম নসরত, এম এ মান্নান,এস এম আকাশ, এড. রুহুল আমিন,আসাদ, নাসির ধূমকেতু,কামরুজ্জামান মামুন ও আরো অনেকে।

সভা শেষে করোনায় প্রয়াতদের স্বরণে ও রোগ মুক্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা জহিরুল ইসলাম জহির।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!