জাতীয়বাংলাদেশসর্বশেষসিলেট

মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণের জন্য সরকারি বরাদ্দকৃত টাকা তুলেও, কাজ না করানোর অভিযোগ।

জৈষ্ঠ প্রতিনিধি-মৌলভীবাজারঃ কমলগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডে করিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০১৭সালে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর উদ্বোধন হলেও এখন পর্যন্ত মূল কাজই আরম্ভ হয়নি।
সরেজমিনে গেলে,বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাংশু রঞ্জন পাল জানান। পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমদ মহোদয়ের মাধ্যমে, একটি শহীদ মিনার স্থাপনে সরকারি বরাদ্দের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের নিকট আবেদন করা হয়।এবং মেয়র মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় বিদ্যালয়ে শহীদ মিনার তৈরীর জন্য ৬০হাজার টাকা সরকারি বরাদ্দ হয়, এবং মেয়র মহোদয় নিজেই ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করে যান। এখন পর্যন্ত
মূল কাজ আরম্ভ না হওয়ার কারণ জানতে চাহিলে, তিনি বলেন সভাপতি মুহিন সাহেব কে বার বার বলার পরেও তিনি কালক্ষেপণ করে যাচ্ছেন, সর্বশেষ ১জুন আবার বলার পরে, তিনি বলেন জুন মাসের ৩০তারিখ সবকিছু কমপ্লিট পেয়ে যাবো। কিন্তু জুলাইয়ে আজ পর্যন্ত কাজেই আরম্ভ হয়নি? অথচ শুনা যাচ্ছে বরাদ্দকৃত টাকাও নাকি উনি তুলে এনেছেন।
এ ব্যাপারে পৌরসভার মেয়র মহোদয়ের সাথে মোবাইল ফোনে কথা বললে, তিনি জানান শহীদ মিনার তৈরি না হওয়ার বিষয়টি আমি ২দিন আগে ফেসবুক মাধ্যমে জেনেছি, এবং তাৎক্ষণিক মুহিন কে এবিষয়ে জিজ্ঞেস করলে। তিনি ৪/৫ দিনের মধ্যেই শহীদ মিনার তৈরির কাজ আরম্ভ করবেন বলে মৌখিক ভাবে প্রতিশ্রুতি দেন।তারপর যদি কাজ আরম্ভ করতে গড়িমসি করে তাহলে আমি নিজে তাহার বিরুদ্ধে অফিসিয়াল চিঠি ইস্যু করে, বিহিত ব্যাবস্থা গ্রহনের আশ্বাস দেন।

Comment here