জাতীয়দুর্ঘটনাবাংলাদেশসর্বশেষসিলেট

মৌলবীবাজারে চলন্ত কালণী ট্রেন থেকে পড়ে একজন আহত।

মৌলভীবাজার প্রতিনিধি-মাইদুল হাসান রিপনঃ সিলেটের মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে ষ্টেশনে চলন্ত কালনী ট্রেন থেকে পড়ে মইনুল ইসলাম (২২) নামে এক ট্রেন যাত্রী গুরুতর আহত হয়েছে। আজ রাত সোয়া ৯টার দিকে ভানুগাছ রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ট্রেন যাত্রীকে আশংকাজনক অবস্থায় মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ট্রেন যাত্রী মইনুল ইসলাম কমলগঞ্জ উপজেলার ইসলামপুর ইউনিয়নের মখাবিল গ্রামের সামছুজ্জামানের ছেলে।
জানা যায়,ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর কালনী ট্রেনে ঢাকা থেকে কমলগঞ্জের শমসেরনগর স্টেশনে আসছিলেন মইনুল ইসলাম। ট্রেনটি রাত ৯ টা ১৫ মিনিটের সময় ভানুগাছ রেলওয়ে ষ্টেশন অতিক্রমকালে চলন্ত ট্রেন থেকে পড়ে তিনি আহত হন। গুরুতর আহতবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে সেখান হতে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ভানুগাছ ষ্টেশন মাষ্টার সেলিম আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিলেটগামী কালনী ট্রেনটি যাত্রা বিরতি করে পাশ্ববর্তী শমসেরনগর স্টেশনে। ট্রেনটি রাত সোয়া ৯টায় যখন ভানুগাছ ষ্টেশন অতিক্রম করছিল তখন চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে মইনুল ইসলাম নামের এক যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

Comment here