শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

মোহনীয় অভিনেত্রী জয়া আহসান

  • আপডেট রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৪৬ দেখেছে

মহামারী করোনাভাইরাসে গৃহবন্দী জীবন কাটছে কোটি কোটি মানুষের। অভিনেত্রী জয়া আহসানও তার ব্যতিক্রম নন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তিনি। করোনাকালে তার সময় কেমন কাটছে তা তার সোশ্যাল অ্যাকাউন্টে ঢুঁ মারলেই দেখা যায়। বর্ণবাদ বিরোধী আন্দোলন থেকে পশু হত্যা; নানা সামাজিক ইস্যুতে সরব দুই বাংলার জনপ্রিয় এ অভিনেত্রী।

সম্প্রতি ফেসবুকে কিছু পুরনো ছবি শেয়ার করেছেন জয়া। স্বাভাবিক সময়ে বন্ধু-বান্ধবদের সঙ্গে পাহাড়ি এলাকায় বেড়াতে গিয়েছিলেন তিনি। সেসব ছবিই জয়া ফেসবুকে শেয়ার করেছেন। ছবিগুলোতে বরাবরের মতোই মোহনীয় লাগছে জয়াকে। ভক্ত-অনুসারীরাও জয়ার ছবিগুলোর প্রশংসা করছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!