শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

মা-বাবার পাশেই দাফন করা হবে সিলেট সিটি’র কামরানকে

  • আপডেট সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২০৩ দেখেছে
বদর উদ্দিন আহমদ কামরান

সিলেটের মানিকপীর (রহ.) টিলায় মা ও বাবার কবরের পাশেই দাফন করা হবে সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরানকে। সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। এর আগে তার মরদেহ নেয়া হবে মাছিমপুরে তার বাসভবনে।

আসাদ উদ্দিন আহমদ জানান, বাসা থেকে ছড়ারপার জামে মসজিদে নিয়ে যাওয়ারপর কামরানের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তার মরদেহ নিয়ে যাওয়া হবে মানিকপীর টিলায়। সেখানে আরেক দফা জানাজা শেষে তার লাশ দাফন করা হবে। আর এ সবই করা হবে স্বাস্থ্যবিধি মেনে।

তিনি আরো জানান, জানাজার নামাজ কয়টার দিকে অনুষ্ঠিত হবে তা এখনো নির্ধারণ হয়নি। তার লাশ আসার পর পরই নির্ধারণ করা হবে। সরকারি নির্দেশনা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে পরামর্শক্রমে বদরউদ্দিন আহমদ কামরানকে দাফন করা হবে।

প্রসঙ্গত, নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গতকাল (রবিবার) দিবাগত রাত পৌনে ৩টার দিকে রাজধানীর সম্মিলিতি সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন বদর উদ্দিন আহমদ কামরান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সিলেট সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র বদর উদ্দিন আহমদ কামরান দুই মেয়াদে মেয়র নির্বাচিত হয়ে ২০০৩ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন এবং টানা প্রায় ২০ বছর সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!