শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

মাধবপুরে নতুন ৯জনসহ মোট ৮৪জন কোভিড-১৯ পজিটিভ

  • আপডেট বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৩০১ দেখেছে
করোনয় সংক্রমিত

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় নতুন করে ৯ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে মাধবপুরে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৪ জন।, বুধবার (২৪-জুন ) রাতে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ এইচ এম ইশতিয়াক মামুন।

তিনি জানান, বুধবার রাতে নতুন সনাক্ত ৯ জনের পজিটিভ আসে রিপোর্ট ঢাকায় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে। এর মধ্যে মাধবপুর পৌরসভার ফায়ার সার্ভিস এলাকার ৪ জন, পশ্চিম মাধবপুরের ১ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন, উপজেলার বহরা ইউনিয়নের ১জন,আন্দিউড়া ইউনিয়নের ১ জন ও পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার ১ জন আক্রান্ত রয়েছেন যিনি মাধবপুরে নমুনা দিয়েছিলেন পরীক্ষার জন্য।

মাধবপুর স্বাস্থ্য বিভাগের হিসাব অনুযায়ী, বুধবার রাত পর্যন্ত মাধবপুরে করোনা সনাক্ত হয়েছে ৮৪ জনের। এর মধ্যে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, ব্যাংক কর্মকর্তা, ও পুলিশ সদস্যও রয়েছেন।

শনাক্ত করোনা রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ১১ জন। মৃত্যু হয়েছে একজন অবসরপ্রাপ্ত নারী স্বাস্থ্যকর্মীর (৬৫)।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!