শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

মাধবপুরে নতুন ৯জনসহ মোট ৮৪জন কোভিড-১৯ পজিটিভ

  • আপডেট বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১৮৬ দেখেছে
করোনয় সংক্রমিত

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় নতুন করে ৯ জনের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে মাধবপুরে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮৪ জন।, বুধবার (২৪-জুন ) রাতে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ এইচ এম ইশতিয়াক মামুন।

তিনি জানান, বুধবার রাতে নতুন সনাক্ত ৯ জনের পজিটিভ আসে রিপোর্ট ঢাকায় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে। এর মধ্যে মাধবপুর পৌরসভার ফায়ার সার্ভিস এলাকার ৪ জন, পশ্চিম মাধবপুরের ১ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন, উপজেলার বহরা ইউনিয়নের ১জন,আন্দিউড়া ইউনিয়নের ১ জন ও পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার ১ জন আক্রান্ত রয়েছেন যিনি মাধবপুরে নমুনা দিয়েছিলেন পরীক্ষার জন্য।

মাধবপুর স্বাস্থ্য বিভাগের হিসাব অনুযায়ী, বুধবার রাত পর্যন্ত মাধবপুরে করোনা সনাক্ত হয়েছে ৮৪ জনের। এর মধ্যে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, ব্যাংক কর্মকর্তা, ও পুলিশ সদস্যও রয়েছেন।

শনাক্ত করোনা রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ১১ জন। মৃত্যু হয়েছে একজন অবসরপ্রাপ্ত নারী স্বাস্থ্যকর্মীর (৬৫)।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!