শিরোনাম
ঘোষিত সময়ের একদিন আগেই শিক্ষার্থীদের হল চালু বসুন্ধরা গ্রুপ আর্তমানবতার সেবায় সবসময় এগিয়ে থাকে- সাংসদ মাদানী বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ তৈরি করতে হবে -উপাচার্য ড. সৌমিত্র শেখর ত্রিশালে গার্মেন্টস শ্রমিকদের বিক্ষোভ; সমাধান না হলে কঠোর আন্দোলন নজরুল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, সাক্ষাৎকার ৫ ও ৬ জানুয়ারি জাতীয় বিতর্ক প্রকিযোগিতায় জাককানইবি বিজয়ী ‘মুক্তিযুদ্ধের কবিতা: প্রত্যাশার ধ্বনি ও প্রতিধ্বনি’ শীর্ষক সেমিনার ত্রিশালে নজরুলের স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শনে জাককানইবি উপাচার্য মুরাদের বিরুদ্ধে মামলা নেওয়ার আবেদন বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো ব্লাড ডোনার্স সোসাইটি ভালুকা’র প্রতিষ্ঠাবার্ষিকী

মহামারিতেই সেলেনার ‘ব্রোকেন হার্টস গ্যালারি’

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৮১ দেখেছে

বৈশ্বিক এই মহামারিতেই মুক্তি পেতে যাচ্ছে সেলেনা গোমেজের সিনেমা ‘ব্রোকেন হার্টস গ্যালারি’। মার্কিন যুক্তরাষ্ট্রের থিয়েটারগুলো খুলে দেওয়ার প্রস্তুতির মধ্যেই এমন খবর ভক্তদের জানালেন এই মার্কিন অভিনেত্রী ও সংগীতশিল্পী।

জানা যায়, নাটালি ক্রিনস্কির রচনা ও পরিচালনায় ছবিটিতে ‘ব্যাড অ্যাডুকেশন’ খ্যাত অভিনেতা জেরাল্ডিন বিশ্বনাথন ও ‘স্ট্রেঞ্জার থিংস’ সিরিজ খ্যাত ডেকার মন্টগোমেরি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া এতে অভিনয় করেছেন উৎকর্ষ অম্বুদকর, মলি গর্ডন, ফিলিপা সু, সুকি ওয়াটার হাউস, আর্তুরো কাস্ত্রো, ইগো নোদিম, টেইলর হিল ও বার্নাডেট পিটারস।

এমন জটিল পরিস্থিতিতেও ছবিটি বিশ্বব্যাপী প্রচারের সম্পূর্ণ স্বত্ব পেয়েছেন লেখিকা-পরিচালক নাটালি ক্রিনস্কি। এই ছবির মাধ্যমেই প্রযোজক থেকে পরিচালক হিসেবে অভিষেক হতে যাচ্ছে তার। ছবিটি কানাডায় সম্প্রচার করবে অ্যালিভেশন পিকচার্স। ছবির প্রযোজক সেলেনা গোমেজ বলেন,

‘নারী লেখক ও পরিচালকদের আরও বেশি জরুরি। নাটালি আশ্চর্যজনক প্রতিভা ও তার অভিষেকের ছবির অংশ হতে পেরে আমি খুব আনন্দিত।’ মার্কিন সংবাদমাধ্যম হলিউড রিপোর্টারের উদ্ধৃতি দিয়ে এই তথ্য জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!