শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ভূঞাপুরে বিক্ষোভ মিছিল

আমিনুল ইসলাম, ভূঞাপুর (টাঙ্গাইল) থেকে
  • আপডেট বুধবার, ১৫ জুন, ২০২২
  • ৩৯ দেখেছে

সম্প্রতি ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল কর্তৃক বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা:) এবং আয়েশা সিদ্দিকা (রা) কে নিয়ে অশ্লীল ও অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে টাঙ্গাইলের ভূঞাপুরের গোবিন্দাসীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ জুন) বাদ আসর সম্মিলিত ইমাম ওলামা কল্যাণ পরিষদের আয়োজনে ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে গোবিন্দাসীর বিভিন্ন প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, সম্মিলিত ইমাম ও ওলামা পরিষদের ভূঞাপুর উপজেলার সভাপতি আলহাজ্ব মোঃ মুফতি শহিদুল ইসলাম খতিব কেন্দ্রীয় জামে মসজিদ, হাফেজ মাওলানা মুফতি বেলাল হোসেন হাবিবী, মাওলানা বেলাল হোসাইন, হযরত মাওলানা শহিদুল ইসলাম, হযরত মাওলানা মুফতি যুনায়েত আহমাদ, হযরত মাওলানা ক্বারী মিজান জামিল ফয়েজী, হযরত মাওলানা আব্দুর রাজ্জাক, হযরত মাওলানা ইসমাইল হোসেন, হাফেজ রমজান হোসেন।

এসময় বক্তব্য রাখেন ৪নং গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন চকদার, সাবেক চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম আমিন।

এসময় বক্তারা বিশ্বনবী মুহাম্মদ (স:) এর পরিবার নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিষয়টি সংসদে উত্থাপনের জন্য অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!