শিরোনাম
এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু সুনামগঞ্জে বন্যার পানিতে ৫ টি উপজেলা প্লাবিত, হাওরে নৌকা ডুবিতে ভাই বোনের মৃত্যু

মরণফাঁদ; সচল সড়কে অচল ব্রিজ

  • আপডেট শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১১৮ দেখেছে

ময়মনসিংহের গফরগাঁওয়ে মাত্র আধাকিলোমিটারের ব্যবধানে একটি নতুন পাকা সড়কে দুটি ভাঙা ব্রিজ-কালভার্ট এলাকাবাসীর চরম দুর্ভোগের কারণ হয়ে উঠেছে। উপজেলার পাগলা থানাধীন মাইজবাড়ি-বারইহাটি সড়কের বাঙ্গালকান্দি গ্রামে ব্রিজ-কালভার্ট দুটির অবস্থান।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধীন মাইজবাড়ি-বারইহাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি সড়ক। প্রতিদিন হাজারো যানবাহন ও নির্মাণ কাজে ব্যবহৃত বড় ট্রাক-লরি এ সড়ক দিয়ে চলাচল করে। কিন্তু মাইজবাড়ি-বারইহাটি সড়কের বাঙ্গালকান্দি গ্রামে মাত্র আধাকিলোমিটার ব্যবধানে দুটি ছোট ব্রিজ-কালভার্ট দীর্ঘদিন যাবৎ ভাঙ্গা থাকায় সড়কটি প্রায় অকেজো হয়ে আছে। এ অবস্থাতেও নিরুপায় হয়ে কিছু যানবাহন চলাচল করে। কিন্তু ভাঙা ব্রিজ দুটি পাড় হতে গিয়ে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

উপজেলা প্রকৌশলী জাকির হোসেন বলেন, ব্রিজ দুটি নতুন করে নির্মাণের জন্য একটি প্রস্তাবনা পাঠানো হয়েছে। এ ছাড়া বিকল্প একটি প্রস্তাবনা স্থানীয় ইউনিয়ন পরিষদে দেওয়া হয়েছে। আশা করি অনুমোদন হলে সমস্যা সমাধান হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!