শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ভূমিহীন ও গৃহহীন মুক্ত হচ্ছে ত্রিশাল ৪র্থ পর্যায়ের ৩৩ টি ঘর হস্তান্তর হবে ২২ মার্চ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৮২ দেখেছে

মুজিববর্ষ উপলক্ষ্যে নির্মিত ৪র্থ পর্যায়ের প্রথম ধাপের ঘরগুলো আগামী ২২ মার্চ আনুষ্ঠানিক ভাবে উপকারভোগীদের মাঝে হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হস্তান্তরের এ কার্যক্রমগুলো শুভ উদ্বোধন আগামী ২২ মার্চ সকাল ১০ টায় সম্পন্ন হবে। সারাদেশের মতো ত্রিশাল উপজেলাতেও এই পর্যায়ে ৩৩ টি ঘর উপকার ভোগীদের মাঝে হস্তান্তরিত হবে।

ত্রিশাল উপজেলার যে সকল ইউনিয়নে সুবিধাভোগিরা ঘর পাচ্ছে, উপজেলার সাখুয়া ইউনিয়নে ৪টি, বালিপাড়া ইউনিয়নে ৬টি, ধানীখলা ইউনিয়নে ১০টি ও মঠবাড়ী ইউনিয়নে নির্মিত ১৩ টি ঘর হস্তান্তর করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আক্তারুজ্জামান জানান, মুজিববর্ষের এই ঘরগুলো অত্যন্ত সতর্কতার সাথে শতভাগ ডিজাইন, স্পেসিফিকেশন ফলো করে নির্মাণ করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি), সংশ্লিষ্ট ইউনিয়নের তহশীলদারগণের সার্বক্ষণিক তদারকিতে গৃহ নির্মাণ কাজগুলো সম্পন্ন করা হয়েছে। একসাথে ৩৩টি ঘর আনুষ্ঠানিক হস্তান্তরের মধ্যে দিয়ে ত্রিশাল উপজেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হবে। নির্মিত ঘরগুলোর মান নিয়ে সকল পর্যায়ের জনপ্রতিনিধি ও অন্যান্য ব্যক্তিবর্গ সন্তোষ প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!