শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

ভালুকায় ৩৯শ পিস ইয়াবা ও নগদ ৩ লাখ টাকাসহ আটক-২

আবুল কালাম আজাদ, ভালুকা (ময়মনসিংহ) থেকে
  • আপডেট শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৭২ দেখেছে

ময়মনসিংহের ভালুকায় ৩৯শ পিস ইয়াবা ও বিক্রয়ের নগদ ৩ লাখ টাকা সহ দুই মাদক কারবারিকে আটক করেছে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

আটককৃতরা হলেন, ময়মনসিংহের কোতোয়ালি থানার দাপুনিয়া ভাটিপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে আকছামুল হক হীরা (৩৫) ও বান্দরবান জেলার লামা থানার সুতাবাদী এলাকার ইউসুফ মিয়ার ছেলে নূর কামাল (২৯)। নূর কামাল উপজেলার উথুরা এলাকার জাকির হোসেন জাহিদ এর বাড়িতে ভাড়া থাকতো।

শুক্রবার (১২-০৫-২০২৩) তারিখ রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ বিভাগীয় সহকারী পরিচালক মো: কাওসারুল হাসান রনির নেতৃত্বে ভালুকা থানার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান করে উথুরা এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩৯০০ পিস ইয়াবা ও বিক্রয়ের নগদ ৩ লাখ জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভালুকা মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলমান আছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!