শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

ব্রাহ্মণবাড়িয়ায় ২৪ ঘন্টায় ৭১ জন ডারিয়ায় আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৬৬ দেখেছে

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিদিনিই ডায়রিয়া আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। পরিস্থিতি অনুকূলে থাকলেও গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৭১ জন নারী-পুরুষ ডায়রিয়ায় আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

বর্তমানে ১০৬ জন সদর হসাপতালের ডায়রিয়া ওয়ার্ডে চিকিৎসাধীন রোগী রয়েছে। বুধবার ছিল ১১৭ জন।

তবে আসন সংকটের কারণে অধিকাংশ রোগীকে মেঝেতে থেকেই চিকিৎসা নিতে হচ্ছে। এতে রোগীসহ রোগীর স্বজনরা দুর্ভোগে পড়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, ২৪ ঘন্টায় কিছুটা উন্নতি হয়েছে ডায়রিয়া পরিস্থিতির। এদিকে বৃহস্পতিবার দুপুরে সদর হাসপাতাল এর ডায়রিয়া ওয়ার্ড সিভিল সার্জন ডাঃ একরাম উল্লাহ পরিদর্শন করেন। এসময় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডাক্তার মাহমুদুল হাসানসহ হাসপাতালের অন্যন্য চিকিৎসকগণ উপস্থিত ছিলেন। সিভিল সার্জন আক্রান্ত রোগীদের খোঁজ খবর নেন এবং চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!