শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে দিগন্ত এনার মুখোমুখি সংঘর্ষে আহত ২৫

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া থে‌কে
  • আপডেট বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৫৭ দেখেছে

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এনা পরিবহন ও দিগন্ত পরিবহন নামে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। তবে তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

বুধবার (২৭ এপ্রিল) দুপুর ১২টায় জেলার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের কেনা-শশই এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা মাধবপুরগামী দিগন্ত পরিবহন নামে একটি লোকাল বাসের সাথে সিলেট থেকে ছেড়ে ঢাকাগামী এনা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!