বিয়ের আগে কোহলির ‘ভুয়া’ নাম, ১৪ মাস পর মুখ খুললেন আনুশকা - দেশ প্রতিদিন

বিয়ের আগে কোহলির ‘ভুয়া’ নাম, ১৪ মাস পর মুখ খুললেন আনুশকা

Spread the love

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা সাতপাকে বাঁধা পড়েছিলেন ২০১৭ সালের ডিসেম্বরে। তাঁদের প্রেমকাহিনী থেকে বিয়ে পর্যন্ত সবই ছিল রূপকথার মতো। হাইপ্রোফাইল এই বিয়ে হয়েছিল ইতালির তাসকান প্রদেশে। এইগুলো ছিল অনেক আগের কথা। নতুন খবর হলো, বিয়ের আগে নাকি নিজের নামই বদল করেছিলেন কোহলি!‌ সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন আনুশকা।

বিয়ের প্রায় ১৪ মাস পর কোহলিকে নিয়ে তথ্য ফাঁস করলেন স্ত্রী আনুশকা। অধিনায়ক কোহলি সেই সময় নাকি ‘‌রাহুল’‌ নাম নিয়েছিলেন। কারণ ছিল, সে সময় তাঁদের বিয়ে নিয়ে হৈচৈ পড়ে গিয়েছিল। সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল এ বিয়ে। তাই তাঁরা দেশ ছেড়ে ইতালিতে গিয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন। আর বিয়ের খবরটাও গোপন রাখতে চেয়েছিলেন, তাই নতুন নাম রেখেছিলেন। সেই সময় কোহলি নাকি সব জায়গায় নিজের পরিচয় দিয়েছিলেন ‘‌রাহুল’ নামে।

এ ব্যাপারে আনুশকা বলেন, “নিরাপত্তার কথা ভেবেই এই পরিকল্পনা নিয়েছিলেন কোহলি। বিভিন্ন কাজে নিজের পরিচয় দিয়েছিল ‘‌রাহুল’ নামে। তবে সংবাদমাধ্যম বা সাধারণ মানুষকে এড়িয়ে যাওয়া আমাদের লক্ষ্য ছিল না।”‌

২০১৩ সালে একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করার সময় আনুশকার সঙ্গে কোহলির ঘনিষ্ঠতা বাড়ে। এরপর বন্ধুত্ব থেকে প্রেম। পরে একবার দুজনের ছাড়াছাড়ি হয়েছিল বলে শোনা গিয়েছিল। এরপর আবার দুজন একসঙ্গে আসেন, যা বিয়ে পর্যন্ত গড়ায়।

অবশ্য আনুশকার সঙ্গে এই সম্পর্ক নিয়ে কম সমালোচনা সইতে হয়নি কোহলিকে। মাঝখানে কোহলির ব্যর্থতার জন্য সমর্থকরা আনুশকাকে দায়ী করেছিলেন। বিশেষ করে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের সময় তাঁদের নিয়ে অনেক ব্যঙ্গ-বিদ্রুপ করা হয়েছিল। তবে এই সবকিছু তাদের বিয়ের পথে মোটেও বাধা হতে পারেনি।

deshprotidin

সত্যের সন্ধানে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *