শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

বিএনপি-জামাত দেশে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছে – উম্মে কুলসু্ম স্মৃতি

আল হাবিব, সুনামগঞ্জ থে‌কে
  • আপডেট বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৭ দেখেছে

কৃষক বাঁচাও, দেশ বাঁচাও এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ কৃষক লীগের তাহিরপুর উপজেলা শাখার ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ মার্চ) বিকেলে তাহিরপুর উপজেলা কৃষক লীগের আয়োজনে উপজেলার বাদাঘাট বাজারে এই ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিকী সম্মেলনের প্রস্তুতি কমিটির আহবায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব খসরু ওয়াহিদ চৌধুরীর পরিচালনায় ত্রি বার্ষিকী সম্মেলনে প্রধান অথিতির বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাড.উম্মে কুলসু্ম স্মৃতি ব‌লেন, সারা বাংলাদেশে কৃষকলীগ খুব জনপ্রিয় একটা সংগঠন। সেই কৃষকলীগকে আরো শক্তিশালী করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সম্মেলনের মাধ্যমে কৃষক লীগের কমিটি দিচ্ছি। শেখ হাসিনা সরকার বার বার দরকার, শেখ হাসিনা সরকার সাধারণ মানুষের দরকার। কারণ সাধারণ মানুষের জীবন মান উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় চিন্তা করেন। সেই জন্য সারা বিশ্বে শেখ হাসিনা জনপ্রিয় হয়ে উঠেছেন।

তিনি আরো বলেন, সামনে নির্বাচন আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশে বিএনপি, জামাত নির্বাচন কমিশনকে নানা ভাবে হয়রানি করছে। তারা দেশে অশান্তি ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাচ্ছে। কিন্তু এই সব করে লাভ হবে না। বাংলাদেশের মানুষ উন্নয়নের পক্ষেই থাকবে। নৌকাকেই বিপুল ভোটে বিজয়ী করবে। আমরা প্রতিঙা করেছি সারা বাংলাদেশে কৃষকলীগকে মডেল কৃষকলীগ হিসেবে রুপান্তিত করব। আমরা কৃষকলীগ করি ভাগ পাওয়ার জন্য না। কৃষকলীগ করি কৃষকের অধিকার আদায় করার জন্য। আগামীতে নৌকার প্রার্থী যেই হোক না কেন কৃষকলীগের নেতাকর্মীরা তাকে বিজয়ী করবে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত সদস্য ও বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. শামিমা আক্তার খানম এমপি বলেন, ২০২৩ সালে যে নির্বাচন হবে সেই নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। মনে রাখতে হবে শেখ হাসিনা যে ভাবে বাংলাদেশের উন্নয়ন করছেন সেটা আর কোন সরকার করতে পারেনি।

তিনি আরো বলেন, গোপালগঞ্জ আর সুনামগঞ্জকে প্রধানমন্ত্রী এক মনে করেন। হাওর অঞ্চলের মানুষের জন্য তিনি বেশি চিন্তা করেন।।কি করলে হাওরে মানুষ শান্তি জীবন যাপন করতে পারবে সেই পরিকল্পনা করেন। সেই জন্য তিনি হাওরের চেখ হাসিনা উড়াল সড়ক নির্মাণ করছেন। আমি এমপি হয়ে থাকতে চাই না, আপনাদের মেয়ে হয়ে কন্যা হয়ে সারা জীবন আপনাদের সেবা করতে চাই।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ড.হাবিবুর রহমান মোল্লা ব‌লেন, আজকে সারা বাংলাদেশকে উন্নয়ন বঞ্চিত করতে একটি চক্র ষড়যন্ত্র চলাচ্ছে। সেই ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। সেই জন্য কৃষকলীগকে সু সংগঠিত করতে হবে। সকল নেতাকর্মীকে মনে রাখতে হবে কৃষকলীগকে শক্তিশালী করে ঐক্যবদ্ধ ভাবে শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে।

এছাড়াও সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষকলীগেরসহ অর্থ সম্পাদক রেজাউল হক রাসেল, সুনামগঞ্জ জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার, যুগ্ম আহবায়ক জুনেদ আহমেদ, শাহ আলম শেরুল।

এছাড়াও সম্মেলন বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ল দুলহাস মল্লিক, ইউনিয়ন কৃষক নেতা নাসির উদ্দিন, দুলাল হোসেন দুলাল, ডা.রহমত আলী, শেখ মোস্তফা, ড.পিযুষ রায়, ইউপি সদস্য রাজনা আক্তার সীমা প্রমুখ।

সম্মলেনের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা কৃষক দলের আহবায়ক আব্দুল কাদির শান্তি মিয়া।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!