শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

বাগেরহাটে মোরেলগঞ্জে চেতনানাশক খাবারে শিশুসহ ৪ জন হাসাপাতালে

  • আপডেট সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ৭২ দেখেছে

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে চেতনানাশক খাবার খেয়ে  শিশুসহ ৪ জন অজ্ঞান হয়ে পড়েছেন। রবিবার দিবাগত রাত ৮টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের নিশানবাড়িয়া গ্রামের শাজাহান শেখের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় অজ্ঞান অবস্থায় পড়ে থাকা ৪জনকে উদ্ধার করে রাত ১২টার দিকে হাসপাতালে পাঠিয়েছে।

রাতের খাবার খেয়ে ঘরের মধ্যে বিক্ষিপ্ত অবস্থায় জ্ঞান হারিয়ে পড়ে থাকা ব্যক্তিরা হচ্ছেন, রাজমিস্ত্রী মনির শেখ (৪৫), তার মেয়ে সেতু আক্তার(১৫), ছেলে জিহাদুল ইসলাম(৫) ও বেয়াই মো. জয়নাল আবেদীন(৭২)।

হাসপাতালে চিকিৎসাধীন মনির শেখের স্ত্রী জোসনা বেগম বলেন, রাত ৮টার দিকে ভাত খাওয়ার সাথে সাথেই তার স্বামী, দুই সন্তান ও বেড়াতে আসা বেয়াই ঘরের বিভিন্ন স্থানে জ্ঞান হারিয়ে পড়ে যায়। এ অবস্থা দেখে সে (জোসনা বেগম) নিজে আর খাবার খায়নি। অজ্ঞাত দুর্বৃত্তরা ঘরের সকলকে অজ্ঞান করে মালামাল চুরির উদ্দেশ্যে খাবারের সাথ চেতনানাশক পদার্থ মিলিয়ে রেখেছে বলে সন্দেহ করেন জোসনা বেগম।
এ ব্যাপারে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামাল হোসেন মুফতি বলেন, ‘চেতনানাশক মিশ্রিত খাবার খেয়ে তারা অসুস্থ হয়েছে। ভয়ের কিছু নেই চিকিৎসায় সবাই সুস্থ হয়ে যাবে।

এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, খবর পাওয়ামাত্র পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌছে আহতদেরেক উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। ওই বাড়ি থেকে কিছু চুরি হয়নি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!