শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

বাগেরহাটে পুলিশ হত্যাচেষ্টা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার

মোঃ মিরাজুল শেখ, বাগেরহাট থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৭০ দেখেছে

বাগেরহাট কচুয়া থানায় কর্মরত পুলিশের এসআই রবিউল ইসলামকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান মেহেদী হাসান জুয়েলসহ দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর জেলা সদরের কলাখালি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর একটি দল তাদের গ্রেফতার করে। এসময়ে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, বাগেরহাটের কচুয়া উপজেলার সম্মানকাঠি গ্রামের ইতরুপ শেখের ছেলে মেহেদী হাসান জুয়েল (২৭) ও একই উপজেলার চরসোনাকুর গ্রামের মহসিন মোল্লার ছেলে রুবেল মোল্লা (২৮)।

র‌্যাব-৬ এর বৃহস্পতিবার বিকালে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বাগেরহাটের কচুয়া থানায় কর্মরত পুলিশের এসআই রবিউল ইসলাম গত ২০ মার্চ রাতে উপজেলার মঘিয়া ইউনয়নের সম্মানকাঠি গ্রামে মাদক উদ্ধার অভিযান ও গ্রেফতারী পরোয়ানা তামিল অভিযান পরিচালনা কালে সন্ত্রাসী মেহেদী হাসান জুয়েলের দেহ তল্লাশী করার সময় সে দৌড়ে পালিয়ে যায়। এর কিছুপর জুয়েল পুনরায় অজ্ঞাতনামা ৪/৫ জনসহ ধারালো অস্ত্র রামদা নিয়ে ঘটনাস্থলে ফিরে এসে কর্তব্যরত এসআই রবিউল ইসলামকে হাতে ও পায়ে কুপিয়ে হত্যা চেষ্টা চালায়।

এসআই ফেরদাউস আলম বাদী হয়ে কচুয়া থানায় মেহেদী হাসান জুয়েল ও রুবেল মোল্লাসহ জুয়েরের সহযোগীদের নামে পুলিশ কর্মকর্তাকে হত্যার চেষ্টা মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর জেলা সদরের কলাখালি এলাকায় অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করে। এসময়ে উদ্ধার করা হয় ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলি। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে র‌্যাব জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!