বাউফলে মাহিন্দ্রা চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন

মোঃ আশিকুর রহমান তুষার, বাউফল (পটুয়াখালী) থে‌কে :
  • আপডেট রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১০০ দেখেছে

পটুয়াখালীর বাউফলে অবৈধ মরন ঘাতক মাহিন্দ্রা (ট্রলি) চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শুক্রবার (২০ মার্চ) সকা‌লে কাছিপাড়া ইউনিয়নের চৌমুহনী বাজারে অবৈধ মরন ঘাতক মাহিন্দ্রা (ট্রলি) চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন ক‌রে‌ছে স্থানীয় এলাকাবাসী। মানববন্ধনে কাছিপাড়া ইউনিয়নের ছাত্র, শিক্ষক, কৃষক, শ্রমিকসহ সকল শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন কাছিপাড়া ইউনিয়ন আওয়ামীগের সভাপ‌তি প্রভাষক মোঃ বাবুল আক্তার, কাছিপাড়া ইউনিয়ন আওয়ামীগ নেতা মোঃ শাহিন ফকির, কাছিপাড়া আবদুর রশিদ মিয়া ডিগ্রি কলেজের প্রভাষক মোঃ মিরন, কাছিপাড়া আবদুর রশিদ মিয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী মোঃ রাহাত সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধ‌নে বক্তারা ব‌লেন, এই অবৈধ মাহিন্দ্রা এক্সিডেন্ট প্রতিনিয়ত অনেক মানুষ মারা যাচ্ছে , আবার কেউ পঙ্গুত্ব বরণ করে আছেন, এই বেপরোয়া গতি বন্ধ করতে হবে, লাইসেন্স বিহীন গাড়ি চালানো যাবে না এবং রাত ১০ টা থেকে সকাল ৬টা পর্যন্ত সময়ের মধ্যে চলাচল করতে হবে। খুব দ্রুত সম‌য়ের ম‌ধ্যে কার্যকর ব‌্যবস্থা গ্রহ‌ণের জন‌্য প্রশাস‌নের সুদৃ‌ষ্টি কামানা করেন।

উল্লেখ্য যে, গত শুক্রবার আনুমানিক সকাল ৯:৪০ মিনিটে কাছিপাড়া বাহেরচর সড়কের সাবেক মেম্বার শামসুল হক এর বাড়ির কাছে একটি অটোরিকশাকে চাপা দেয় মাহিন্দ্রা ওটোরিকশায় থাকা শিল্পি বেগম (৩৫) মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!