দাকোপে দুই মাদক ব্যাবসায়ী আটক



তপু সরকার, খুলনাঃখুলনা জেলার দাকোপ উপজেলার বাজুয়া ইউনিয়ন ও দাকোপ ইউনিয়নের ভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে দাকোপ থানা পুলিশ।
০৮ ডিসেম্বর রবিবার সকালে দাকোপ থানায় কর্মরত এস আই শহিদুল ইসলামের নেতৃত্বে এ এস আই জাফর ও এ এস আই মনির খুটাখালী/বাজুয়া খেয়াঘাট থেকে মাদক ব্যাবসায়ী অরুন দাস (৪৫), পিতা: মৃত ধীরেন দাস কে গাঁজা সহ আটক করে। মাদক ব্যাবসায়ী অরুনের নামে দাকোপ থানায় মামলা হয়েছে যার মামলা নং-০৩/১৯।
অন্যদিকে রবিবার আনুমানিক রাত ৯টার দিকে মোঃ হাফিজুর রহমান মোড়ল(২৭) নামে এক ব্যক্তিকে ৩০পিস ইয়াবা সহ আটক করেছে দাকোপ থানা পুলিশ। সুত্রে যানাযায় ডুমুরিয়া খরসন্ধা নিবাসি হাফিজুর রহমান পিতা-মোঃসামছুর রহমান মোড়ল কে দাকোপের পোদ্দারগঞ্জ থেকে ৩০ পিচ ইয়াবা সহ একটি ট্রাক জব্দ করে।
তার নামে দাকোপ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে, যার মামলা নং-০৫/১৯ ।
এ বিষয়ে এস আই শহিদুল ইসলামের সাথে কথা বললে তিনি বলেন, আটককৃত এই অরুন দাসকে কিছু দিন আগেও মাদক সহ আটক করে জেল হাজতে পাঠিয়েছিলাম। অরুন দাস একাধিক মাদক মামালর আসামি। অন্যদিকে হাফিজুর একজন মাদক ব্যাবসায়ী ও পাচার কারি। সে বিভিন্ন মাল বহনকারী ট্রাকে ইয়াবা এক স্থান থেকে আরএক স্থানে পাচার করে থাকে।
এ ব্যাপারে দাকোপ থানার অফিসার ইনচার্জ মোঃশফিকুল ইসলাম চৌধুরি বলেন মাদকের সাথে কোন আপোস নেই। সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স জারি করেছে, তাই দাকোপকে একটি মাদকমুক্ত এলাকা হিসাবে উপহার দিতে চাই এবং আমাদের এই মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

0 Reviews

Write a Review