শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

বরিশালে করোনার উপসর্গ নিয়ে মৃত্যু

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ১৬৭ দেখেছে
করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকির হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করে শেবাচিমের প্রশাসনিক শাখা। জাকির ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি এলাকার মালেক হোসেনের ছেলে।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বাংলানিউজকে জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। ফলাফল এলে নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কি-না।

শেবাচিম হাসপাতাল সূত্র জানায়, উপসর্গ নিয়ে মঙ্গলবার বিকেলে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন জাকির। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বরিশালে মঙ্গলবার নতুন করে ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা এক হাজার ২৮৮ জন। এর মধ্যে ২২০ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং ব্যক্তি মারা গেছেন ১৯ জন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!