শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

বগুড়ায় পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ

  • আপডেট বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০
  • ৭৮ দেখেছে

বগুড়া শহরের পুরান বগুড়া এলাকায় প্রায় তিনমাস ধরে আটকে পড়া বেদে সম্প্রদায়ের সাহায্যার্থে এগিয়ে এসেছে বগুড়া জেলা পুলিশ। ৩৪ টি বেদে পরিবারের দেড় শতাধিক নারী পুরুষ শিশু কর্মহীনভাবে প্রায় না খেয়ে দিনাতিপাত করছেন এমন সংবাদ জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার স্যারের কাছে এলে তিনি বিষয়টি খতিয়ে দেখার জন্য সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীকে নির্দেশ দেন।

সরেজমিনে অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী পুরান বগুড়া এলাকায় বেদের আশ্রয় স্থলে গিয়ে বেদে সম্প্রদায়ের খোজ খবর নেন। তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং পুলিশ সুপার কে বিষয়টি অবহিত করেন।

পুলিশ সুপারের নির্দেশে ১৪ মে দুপুরে ৩৪টি বেদে পরিবারের জন্য কিছুদিন চলার মতো খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়। অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল এবং সদর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান দুপুরে তাদের আবাসস্থলে গিয়ে পুলিশ সুপারের পক্ষে খাদ্যসামগ্রী পৌঁছে দেন। উল্লেখ্য কয়েকদিন পূর্বে শেরপুর থানা এলাকায় অবস্থানরত এরকম ত্রিশটি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে বিতরণ করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!