শিরোনাম
যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা

ফেনীতে বাড়ির ছাদে গাঁজা চাষ ও বিক্রয়ের অভিযোগে আটক-১

দেলোয়ার হোসেন, ফেনী থে‌কে
  • আপডেট রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৭০ দেখেছে

ফেনীর দাগনভূঞাঁর সামসপুর এলাকায় অভিযান পরিচালনা করে বাড়ির ছাদে গাঁজা চাষ করে তা বিক্রের অভিযযোগে আব্দুর রব জুয়েল (৩০) মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার (১৭ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে দাগনভূঞাঁ উপজেলার রাজাপুর ইউনিয়নের সামসপুর এলাকায় নিজ বাড়ির ছাদে গাঁজা চাষ করে নিজে সেবন ও বিক্রি করে আসছে জুয়েল নামের এক যুবক। এমন তথ্যের ভিত্তিতএ কাটা ব্লক মুকবুল কোম্পানীর বাড়ীতে অভিযান চালানো হয়।এসময় ওই বাড়ির ছাদে টবে রোপন করা গাঁজার গাছ উদ্ধারসহ তার ঘরে তল্লাশী করে ৫০০ গ্রাম শুকনো গাঁজাসহ তাকে আটক করে পুলিশ।

আটককৃত আসামি আব্দুর রব জুয়েল (৩০)দাগনভুঞাঁ উপজেলার রাজাপুর ইউনিয়নের সামসপুর এলাকার কাটা ব্লক মুকবুল কোম্পানীর বাড়ীর আবদুল বারেকের ছেলে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান ইমাম জানান, অভিযানে ৫শত গ্রাম গাঁজা ও ছাদের টবে রোপন করা গাঁজার চারা সহ আটককৃত আসামি আব্দুর রব জুয়েল কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!