শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

ফেনীতে বাড়ির ছাদে গাঁজা চাষ ও বিক্রয়ের অভিযোগে আটক-১

দেলোয়ার হোসেন, ফেনী থে‌কে
  • আপডেট রবিবার, ১৭ এপ্রিল, ২০২২
  • ৩৪ দেখেছে

ফেনীর দাগনভূঞাঁর সামসপুর এলাকায় অভিযান পরিচালনা করে বাড়ির ছাদে গাঁজা চাষ করে তা বিক্রের অভিযযোগে আব্দুর রব জুয়েল (৩০) মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার (১৭ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে দাগনভূঞাঁ উপজেলার রাজাপুর ইউনিয়নের সামসপুর এলাকায় নিজ বাড়ির ছাদে গাঁজা চাষ করে নিজে সেবন ও বিক্রি করে আসছে জুয়েল নামের এক যুবক। এমন তথ্যের ভিত্তিতএ কাটা ব্লক মুকবুল কোম্পানীর বাড়ীতে অভিযান চালানো হয়।এসময় ওই বাড়ির ছাদে টবে রোপন করা গাঁজার গাছ উদ্ধারসহ তার ঘরে তল্লাশী করে ৫০০ গ্রাম শুকনো গাঁজাসহ তাকে আটক করে পুলিশ।

আটককৃত আসামি আব্দুর রব জুয়েল (৩০)দাগনভুঞাঁ উপজেলার রাজাপুর ইউনিয়নের সামসপুর এলাকার কাটা ব্লক মুকবুল কোম্পানীর বাড়ীর আবদুল বারেকের ছেলে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান ইমাম জানান, অভিযানে ৫শত গ্রাম গাঁজা ও ছাদের টবে রোপন করা গাঁজার চারা সহ আটককৃত আসামি আব্দুর রব জুয়েল কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!