শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান

ফকরুদ্দীন আহমেদ
  • আপডেট শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১১০ দেখেছে

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ভবানীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বিএনপির নেতা শাহিনুর মল্লিক জীবন বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে বাংলাদেশ আওয়ামীলীগ শীর্ষ নেতাদের মদখোর সমতুল্য করে সরাসরি মন্তব্য করলেন।

১সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ভবানীপুর ইউনিয়ন বিএনপির আয়োজনে এক আলোচনা সভায় এসব কথা বলেন।
এছাড়াও তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন বিষয়ে মন্তব্য করতে গিয়ে কুরুচি পূর্ণ বক্তব্য দিয়ে, ছাত্রদল, যুবদল নেতাদেরকে আওয়ামীলীগের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে জ্বালাও-পোড়াও মত কর্মকান্ড করার উস্কানি দিলেন।
বিষয়টি নিয়ে তার সাথে কথা বললে তিনি সত্যতা স্বিকার করে বলেন, আসলেও এভাবে আমার বক্তব্য দেওয়া ঠিক হয়নি। চেয়ারম্যান জানান, এই বক্তব্যে দেওয়ায় আমার নিজস্ব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকের আইডিতে ক্ষমা চেয়ে একটি পোষ্ট দিয়েছি।

জানাযায়, এই জীবন চেয়ারম্যান ২০০১থেকে২০০৩ পর্যন্ত ভবানীপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ছিলেন। বিএনপির রাজনীতিতে তিনি সব সময় সক্রিয় ভূমিকা পালন করছেন।
২০১৬সালে স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!