শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা
  • আপডেট রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ১২২ দেখেছে

বিডি২৪ক্রাইম.কমের প্রকাশক ও সম্পাদক বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো’র) সাধারণ সম্পাদক, জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ জাহাঙ্গীর আলম তপু সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিএসএমএফ এর কেন্দ্রীয় কমিটির বিরোধ নিয়ে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার নক্ষত্র সাংবাদিক সাইদুর রহমান রিমনের পক্ষে সংবাদ প্রকাশ করায় কতিপয় অনলাইন পত্রিকায় মিথ্যো অপবাদ চালিয়ে যাচ্ছে।

উল্লেখ্য – সদ্য ঘটে যাওয়া বিএসএমএফ এর মিটিংয়ে দেশের একজন সত্যবাদী সাহসিক কলম সৈনিককে মিথ্যা অপবাদ থেকে বাঁচাতে বিডি২৪ ক্রাইম.কম একটি প্রতিবেদন প্রকাশ করেছেন। এই প্রতিবেদনের জের ধরে আলোকিত ৭১ সংবাদ অনলাইন, ত্রিশালের রংধনু, দূর্জয় বাংলা ও দেশ কালান্তর অনলাইন নিউজ প্রোর্টালে নারী, মাদক সেবনকারী বানিয়ে সংবাদ প্রকাশ করেছেন। যা মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট। আমার বিরোদ্ধে প্রকাশিত মিথ্যা নিউজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মোঃ জাহাঙ্গীর আলম তপু
সম্পাদক ও প্রকাশক- বিডি ২৪ ক্রাইম.কম
স্টাফ রিপোর্টার- জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!