শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরে নববর্ষ উপলক্ষে আমদানি-রপ্তানি বন্ধ

একেএম বজলুর রহমান, পঞ্চগড় থে‌কে
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৬৭ দেখেছে

বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে পঞ্চগড়ের তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে বলে জানিয়েছে আমদানি-রপ্তানিকারক গ্রুপ।

তেতুঁলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি আব্দুল লতিফ তারিন ও সাধারণ সম্পাদক এবং বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন বন্ধের বিষয়টি নিশ্চিত করেন।

বন্দরের আমদানি-রপ্তানিকারক গ্রুপের সদস্যরা জানিয়েছে, বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল থেকে বন্দরের সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। শুক্রবার (১৫ এপ্রিল) সরকারি ছুটি থাকায় আগামী শনিবার (১৬ এপ্রিল) সকাল থেকে বন্দরে পুনরায় শুরু হবে আমদানি রপ্তানি কার্যক্রম। উভয় দেশের আমদানি-রপ্তানিকারক ও ব্যবসায়ীদের সম্মতিতে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তবে চেকপোস্ট দিয়ে দুই দেশের মধ্যে পাসপোর্টধারী যাত্রীদের পারাপার স্বাভাবিক থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!