শিরোনাম
ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি

ন‌ওগাঁর আত্রাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ফরহাদ মিয়া রকি, আত্রাই (ন‌ওগাঁ) থে‌কে
  • আপডেট শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২৬ দেখেছে

ন‌ওগাঁর আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে ভোর ৬টায় আত্রাই উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, থানা পুলিশ, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

পরে সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন‌ ন‍ওগাঁ-৬ আসনের সংসদ সদস্য ( আত্রাই-রাণীনগর) জনাব মোঃ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল এমপি, আত্রাই উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ইকতেখারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ এবাদুর রহমান প্রামানিক ও আত্রাই থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ আবুল কালাম আজাদ।

আত্রাই থানা পুলিশ, আনসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের সবাবেশ, প্যারেড, ডিসপ্লে ও শরীরচর্চার প্রদর্শন করা হয়। পরে বেলা ১১.৩০ মিনিটে উপজেলা অডিটোরিয়াম হল রুমে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ ইকতেখারুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন, আত্রাই উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব এবাদুর রহমান, আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, আত্রাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নিপেন্দ্র নাথ দত্ত দুলাল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাছ আলি প্রামিনক, উপজেলার সকল মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরাসহ রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এ ছাড়া দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় দিবসটি উৎযাপনের লক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!