শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

নোয়াখালীতে গৃহবধুকে ধর্ষন চেষ্টা, থানায় অভিযোগ

কমলনগর (লক্ষ্মীপুর) থে‌কে
  • আপডেট শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৯ দেখেছে

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর গ্রামে ২৬ বছর বয়সি গৃহবধুকে ধর্ষন চেণ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঐ গৃহবধু বাদি হয়ে একই গ্রামের অভিযুক্ত মোঃ রিপন (২৮) বিরুদ্ধে নোয়াখালী সদর বৃহস্পতিবার ২৩শে জুন অভিযোগ দায়ের করেছে। মোঃ রিপন আন্ডার চর গ্রামের আবদুল আলী মাঝির ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ রিপন গৃহবধুকে মোবাইল ফোনে বিভিন্ন সময়ে বিরক্ত করতো। গত বুধবার (২১ জুন) রাতে ঐ গৃহবধু বাড়িতে ঘুমিয়ে ছিল। গৃহবধুর মা পাশের বাড়ীতে যাওয়ার ফলে এ সময় ব্যাক্তি তাদের ঘরে ডুকে এবং ঐ গৃহবধুকে একা পেয়ে তার মুখে কাপর চাপা দিয়ে তাকে ধর্ষন চেষ্টা করে । জোর জবরদস্তির এক পর্যায়ে তার চিৎকারে লোজন এগিয়ে আসলে অভিযুক্ত পালিয়ে জায়। এ ঘটনায় অভিযুক্ত মোঃ রিপন পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, রিপন একটা খারাপ প্রকৃতির লোক সে প্রায় সময় বিভিন্ন মেয়েদের বিরক্ত করে থাকে সে কিছু দিন আগে এক অসহায় মেয়েকে ধর্ষন করে যাহা সামাজিক ভাবে মিমাংশ করা হয়। আমরা তার উপযোক্ত সাজা দাবি করি।

নোয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, গৃহবধুর অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!