শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

নোয়াখালীতে গৃহবধুকে ধর্ষন চেষ্টা, থানায় অভিযোগ

কমলনগর (লক্ষ্মীপুর) থে‌কে
  • আপডেট শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৪৬ দেখেছে

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর গ্রামে ২৬ বছর বয়সি গৃহবধুকে ধর্ষন চেণ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঐ গৃহবধু বাদি হয়ে একই গ্রামের অভিযুক্ত মোঃ রিপন (২৮) বিরুদ্ধে নোয়াখালী সদর বৃহস্পতিবার ২৩শে জুন অভিযোগ দায়ের করেছে। মোঃ রিপন আন্ডার চর গ্রামের আবদুল আলী মাঝির ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, মোঃ রিপন গৃহবধুকে মোবাইল ফোনে বিভিন্ন সময়ে বিরক্ত করতো। গত বুধবার (২১ জুন) রাতে ঐ গৃহবধু বাড়িতে ঘুমিয়ে ছিল। গৃহবধুর মা পাশের বাড়ীতে যাওয়ার ফলে এ সময় ব্যাক্তি তাদের ঘরে ডুকে এবং ঐ গৃহবধুকে একা পেয়ে তার মুখে কাপর চাপা দিয়ে তাকে ধর্ষন চেষ্টা করে । জোর জবরদস্তির এক পর্যায়ে তার চিৎকারে লোজন এগিয়ে আসলে অভিযুক্ত পালিয়ে জায়। এ ঘটনায় অভিযুক্ত মোঃ রিপন পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, রিপন একটা খারাপ প্রকৃতির লোক সে প্রায় সময় বিভিন্ন মেয়েদের বিরক্ত করে থাকে সে কিছু দিন আগে এক অসহায় মেয়েকে ধর্ষন করে যাহা সামাজিক ভাবে মিমাংশ করা হয়। আমরা তার উপযোক্ত সাজা দাবি করি।

নোয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, গৃহবধুর অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!