চট্টগ্রামজাতীয়তথ্যবাংলাদেশশীর্ষ খবরসর্বশেষ

নুসরাতের হত্যাকারীদের ফাঁসীর দাবিতে প্রতিবাদ ও মানববন্ধন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম হালিশহর শাখার

নুসরাতের হত্যাকারীদের ফাঁসীর দাবিতে  বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম হালিশহর শাখার প্রতিবাদ ও মানববন্ধনকামরুল হাসান সাজীবঃ
ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যায় অভিযুক্ত মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদ-দৌলা ও নুসরাতের হত্যাকারীদের ফাঁসীর দাবিতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম হালিশহর শাখার আয়োজনে এস ক্লাবের মোড়ে আয়োজিত হয় এক বিশাল মানববন্ধন।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজগর আলী মানিক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় সদস্য সোহাগ আরেফিন, মোঃ আল মামুন (সংবাদ টিবি) ও বি এম এস এফ সদস্যবৃন্দ, সাংবাদিক জি এম সুমন, এম মুকুল, আশরাফ, ও সমাজের বিভিন্ন পেশাজীবি মানুষ, এর মাঝে এই মানববন্ধন কে সংহতি জানাতে পাশে এসে দারায় বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় উপ কমিটির সদস্য জাহেদ টিপু, বি ব্লক ব্যাবসায়ী কল্যান পরিশোধ এর সভাপতি জনাব নাহিদুল ইসলাম মজুমদার, বিশিষ্ট ব্যাবসায়ী আবদুল গনি সহ আরো অনেক।

মানববন্ধনে আজগর আলী মানিক বলেন, নুসরাতের ভাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাকরি দিয়েছেন, এজন্য আমরা তাকে ধন্যবাদ জানাই। কিন্তু এখানেই যাতে শেষ না হয়, নুসরাতের হত্যাকারীদের ফাঁসি রাষ্ট্র প্রধানকে নিশ্চিত করতে হবে। যদি অপরাধীদের শাস্তি নিশ্চিত হয় তা না হলে বি এম এস এফ পরিবার আরো কঠিন কমসুচি দেওয়া হবে।

মানববন্ধনে সোহাগ আরেফিন বলেন শুধু নুসরাত এর বিচার নয় সারা বাংলাদেশের জেলা উপজেলায় সাংবাদিক নির্যাতন এর বিচার দাবী করেন এই নেতা তিনি আরো বলেন ৪ জি নেটওয়ার্ক চাই না ৪ জি নেটওয়ার্ক এর মত দ্রুতগামী বিচার কাঠামো চাই।

Comment here