শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

নীলফামারীতে মাদকসহ ২ নারী আটক

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৭০ দেখেছে

নীলফামারীর ডোমারে মাদকসহ দুই সতিনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়।

২৬ এপ্রিল (মঙ্গলবার) সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতাররা হলেন- দক্ষিণ মটুকপুর টেপুপাড়ার মৃত উমিয়া মামুদের ছেলে ময়নুল ইসলাম এর ২ স্ত্রী জাহানারা বেগম (৫২) ও শাহানাজ বেগম (৪৮)। এ ঘটনায় তাদের স্বামী ময়নুল ইসলাম পলাতক রয়েছেন।

এলাকাবাসী জানায়, সকালে উপজেলার বোড়াগাড়ী ও পাঙ্গাঁ মটুকপুর ইউনিয়নে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক এনামুল হক। অভিযানে জাহানারা বেগম ও শাহানাজ বেগম নামের ওই দুই সতিনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচ বোতল ফেনসিডিল ও ৮০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। দুপুরে উপ-পরিদর্শক এনামুল হক বাদী হয়ে তাদের নামে ডোমার থানায় মামলা করেছেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!