শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

নীলফামারীতে মাদকসহ ২ নারী আটক

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৪৫ দেখেছে

নীলফামারীর ডোমারে মাদকসহ দুই সতিনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়।

২৬ এপ্রিল (মঙ্গলবার) সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতাররা হলেন- দক্ষিণ মটুকপুর টেপুপাড়ার মৃত উমিয়া মামুদের ছেলে ময়নুল ইসলাম এর ২ স্ত্রী জাহানারা বেগম (৫২) ও শাহানাজ বেগম (৪৮)। এ ঘটনায় তাদের স্বামী ময়নুল ইসলাম পলাতক রয়েছেন।

এলাকাবাসী জানায়, সকালে উপজেলার বোড়াগাড়ী ও পাঙ্গাঁ মটুকপুর ইউনিয়নে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক এনামুল হক। অভিযানে জাহানারা বেগম ও শাহানাজ বেগম নামের ওই দুই সতিনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচ বোতল ফেনসিডিল ও ৮০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। দুপুরে উপ-পরিদর্শক এনামুল হক বাদী হয়ে তাদের নামে ডোমার থানায় মামলা করেছেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!