শিরোনাম
পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা ইসলামপুরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচি কাজের শুভ উদ্বোধন  ত্রিশালে বিতর্ক প্রতিযোগিতা ও শিক্ষার্থীদের রান্না করা খাবার পরিবেশন  জাতীয় পার্টি ফুলবাড়ীয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত জামালপুর ইসলামপুর বিনামূল্যে বীজ সার বিতরণ ও কৃষক সমাবেশ ত্রিশালে ভোক্তা অধিকারের অভিযান, ৫৫ হাজার টাকা জরিমানা মাওলানা ভাসানীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আজ

নীলফামারীতে মাদকসহ ২ নারী আটক

তপন দাস, নীলফামারী থে‌কে
  • আপডেট মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৭৯ দেখেছে

নীলফামারীর ডোমারে মাদকসহ দুই সতিনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়।

২৬ এপ্রিল (মঙ্গলবার) সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেফতাররা হলেন- দক্ষিণ মটুকপুর টেপুপাড়ার মৃত উমিয়া মামুদের ছেলে ময়নুল ইসলাম এর ২ স্ত্রী জাহানারা বেগম (৫২) ও শাহানাজ বেগম (৪৮)। এ ঘটনায় তাদের স্বামী ময়নুল ইসলাম পলাতক রয়েছেন।

এলাকাবাসী জানায়, সকালে উপজেলার বোড়াগাড়ী ও পাঙ্গাঁ মটুকপুর ইউনিয়নে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক এনামুল হক। অভিযানে জাহানারা বেগম ও শাহানাজ বেগম নামের ওই দুই সতিনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে পাঁচ বোতল ফেনসিডিল ও ৮০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

তারা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন বলে স্থানীয়রা জানিয়েছেন। দুপুরে উপ-পরিদর্শক এনামুল হক বাদী হয়ে তাদের নামে ডোমার থানায় মামলা করেছেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!