শিরোনাম
আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল ত্রিশালে হারা‌নো সুমাইয়া প‌রিবা‌রে ফেরৎ ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা রাস্তা সংস্কারের দাবিতে ত্রিশালে মানববন্ধন

ধর্মপাশায় ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তারের জনপ্রিয়তায় কুৎসা অপপ্রচারে নেমেছে একটি মহল

  • আপডেট শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৪ দেখেছে

সুনামগঞ্জ জেলার ধর্মপাশা ও মধ্যনগর থানা ধর্মপাশায় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তারের ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা দেখে একটি কুচক্রিমহল তার বিরুদ্ধে কুৎসা ও অপপ্রচার চালাচ্ছে ।ইয়াসমিন আক্তারের একজন দুরসম্পর্কের আত্বীয় ললিতা বেগম নামের এক নারীকে গৃহকর্মী হিসাবে অপপ্রচার করে সাজানো মনগড়া গল্প মঞ্চস্থ করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করে যাচ্ছে । একটি স্বার্থন্বেষী মহল ইয়াসমিন আক্তারের সামাজিক ও গণমানুষের সকল কর্মকান্ডে অংশগ্রহনকে হিংসা ও ঈর্ষার দৃষ্টিতে দেখে বিভ্রান্ত ও ষড়যন্ত্র করছে । জানা যায়, ইয়াসমিন আক্তার ধর্মপাশা ও মধ্যনগর থানাবাসীর বিপুল ভোটে নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান । আগামীতে তাকে মহিলা সংরক্ষিত আসনে এমপি হিসাবে দেখতে চাইছেন এই দুই থানার ভোটাররা । আর ভোটারদের চাওয়াটাই একটি কুচক্রি মহলের হিংসার কারণ । ষড়যন্ত্রেও অংশ হিসাবে ললিতার সাজানো ঘটনার ঈর্ষার চরম বহিঃপ্রকাশ।

ইয়াসমিন আক্তারের অনুসারী ও সমর্থকরা জানান, ইয়াসমিন আক্তার নিজগুণে জনপ্রিয়তা, যশ ও সুখ্যাতি অর্জন করেছেন। প্রশংসা ও জনপ্রিয়তা দেখে তার বিরুদ্ধে এহেন কুৎসা নজিরবিহীন । সাজানো এই ঘটনা অত্যন্ত দুঃখজনক। জানা গেছে, সম্ভ্রান্ত মুসলিম পরিবারের শিক্ষিত, ভদ্র, মার্জিত, পরোপকারি ও সদাহাস্যোজ্বল ধর্মপাশার নারী- পুরুষ সকলের প্রিয় ইয়াসমিন আক্তার। ধর্মপাশা উপজেলার ধর্মপাশা ও মধ্যনগর থানাবাসী সামাজিক বৈষম্য ও শিক্ষা এবং উন্নয়নের লড়াইয়ে নিরলস কাজ করে চলেছেন আদর্শ ভাইস চেয়ারম্যান ইয়াসমিন আক্তার । তিনি একজন আদর্শের প্রতীক । অনুকরনীয়, অনুসরনীয়, মহানুভব ও পরোপকারী ইয়াসমিন আক্তার বাল্যকাল থেকেই মানুষের উপকারে অবদান রেখে চলেছেন দুস্থ, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। জনপ্রতিনিধি হিসাবে মানুষের সেবা করে চলেছেন ।

ইয়াসমিন আক্তার বলেন, নারী হলেও আমি আপনাদের মত আমিও মানুষ। সমাজের দুস্থ ও অসহায় মানুষের সেবা করার জন্য আমি নির্বাচন করেছি। ধর্মপাশা ও মধ্যনগরবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করায় এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। মানুষের অধিকার আদায়, সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে কাজ করছি । যতদিন বেঁচে থাকব মানুষের সুখে দু:খে পাশে থাকব ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!