শিরোনাম
চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন ত্রিশালে হাসপাতালে ৪ সাংবাদিকের উপর হামলায়

দেশীয় অস্ত্রসহ ৫কিশোর গ্রেপ্তার

শরিফুল আলম, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) থেকে
  • আপডেট শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৫৫ দেখেছে

দেশীয় অস্ত্রসহ ৫ জনকে আটক করা হয়েছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে। ডিবি পুলিশ এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে গ্রেপ্তার হয় আসামিরা।

গ্রেপ্তারকৃতরা হলেন, বাচ্চু মিয়ার ছেলে মো. ফেরদৌস, মজিদ মিয়ার ছেলে মো. আনন্দ, আব্দুল মান্নানের ছেলে মো. আমিনুল ইসলাম, লিটন মিয়ার ছেলে মো. নাইম মিয়া এবং জয়নাল আবেদীনের আলমগীর। আসামি আনন্দের বাড়ি রাজিবপুর ইউনিয়নের উজানচর গ্রামে,বাকিদের সবার বাড়ি উচাখিলা ইউনিয়নে। গত ০১ জুন ২৩ তারিখে মগটুলা ইউনিয়নের মো. রিয়াদ মিয়ার(১৯) অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

অভিযোগে উল্লেখ করা হয়,০১ জুন ২৩ তারিখ দুপুর অনুমান ১২.৩০ ঘটিকায় উচাখিলা ইউনিয়নের মীর বাড়ি সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় তাঁর পথরোধ করে প্রায় ৩০ কিশোর। এসময় তাঁরা দেশীয় অস্ত্রে সজ্জিত ছিল। এলাকায় তখন আতংকের সৃষ্টি হয়। তখন ভয়ভীতি দেখিয়ে এবং মারপিট করে মোবাইল ফোন এবং টাকা ছিনিয়ে নেয় কিশোর গ্যাংয়ের সদস্যরা। অভিযোগ পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ এবং ডিবি পুলিশের একটি দল ঘটনার রাতেই অভিযান চালায়। তারপর দিন ০২ জুন ২৩ তারিখ অভিযান করে আসামিদের আটক করে। এসময় আসামিদের কাছ থেকে চাকু, দা, মোবাইল ফোন, লোহার রড উদ্ধার করা হয়।

উল্লেখ্য, আটককৃত ৫আসামির মধ্যে ৩জনের বিরুদ্ধে পূর্বেও থানায় হয়েছে।

এ প্রসঙ্গে ঈশ্বরগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ মোস্তাসিনুর রহমান বলেন-‘জেলা পুলিশ সুপারের নির্দেশে গৌরিপুর সার্কেল অফিসার সুমন মিয়ার নেতৃত্বে সমাজের শান্তি শৃঙ্খলা রক্ষায় বখে যাওয়া কিছু কিশোরকে আটক করা হয়েছে। এরা কিশোর গ্যাংয়ের সদস্য। সমাজের শৃঙ্খলা রক্ষায় বাকি কিশোর গ্যাংদের কঠোর হস্তে দমন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!