শিরোনাম
ত্রিশাল পৌরসভার মেয়র পদে আমিন সরকারের বিজয় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার প্রধান আসামি সোহেল গ্রেফতার ময়মনসিংহে ২ কেজি গাঁজাসহ একজন গ্রেফতার জাককানইবি সাংবাদিক সমিতির সভাপতি ফাহাদ, সম্পাদক আসলাম জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি আজ সন্ধ্যা ৭টায় সিইসির ভাষণের মাধ্যমে তফসিল ঘোষণা বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আফ্রিকার প্রাণী নীলগাই, জেব্রা ও কমনইল্যান্ড পরিবারে যুক্ত হলো পাঁচ নতুন ত্রিশালের সাখুয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিফাত ও সম্পাদক রিজন জয়পুরহাটের কালাইয়ে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত অধিকার নেতৃবৃন্দের নিঃশর্ত মুক্তির দাবিতে ময়মনসিংহে মৌন মানববন্ধন

দুর্গাপুরে স্বামীর লিঙ্গ কেটে নিল স্ত্রী

  • আপডেট বুধবার, ২৪ জুন, ২০২০
  • ২০৯ দেখেছে
দুর্গাপুর

পরকীয়া সন্দেহের জেরে স্বামীর লিঙ্গ কেটে নিল স্ত্রী। মঙ্গলবার দুপুরের পর এমন ঘটেছে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় চন্ডিগড় ই্উনিয়নের ধানশিরা গ্রামে। ওই গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুল লতিফ (২৭) তার স্ত্রী রেখা আক্তার কর্তৃক এ ঘটনার শিকার হন। সন্ধ্যার আগে স্ত্রী রেখা আক্তারকে আটক করেছে পুলিশ।

পরে রক্তাক্ত অবস্থায় আব্দুল লতিফকে প্রথমে দুর্গাপুর হাসাপাতাল নেয়া হলে পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, লতিফের সাথে একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে উঠায় এ নিয়ে স্ত্রী স্বামীকে সন্দেহ পোষন করে এবং প্রায় সময়ে স্বামী-স্ত্রীর মধ্যে সময় ঝগড়া লেগে থাকতো। (মঙ্গলবার) দুপুরের নিজ ঘরে এ ঘটনা ঘটিয়েছে স্ত্রী রেখা আক্তার।

লতিফের চাচাতো ভাই হাদি জানান, দুপুরের একটু পরে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে স্ত্রী রেখা ব্লেড দিয়ে লতিফের লিঙ্গ কেটে ফেললে তার চিৎকার শুনে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় সে লুঙ্গি চেপে ধরে আছে। উদ্ধার করে প্রথমে দুর্গাপুর হাসপাতাল পরে ময়মনসিংহ হাসপাতাল নেয়া হয়েছে। দাম্পত্য জীবনে তাদের দু’টি সন্তান রয়েছে বলে জানান তিনি।

দুর্গাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) শারমিন নেলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রী রেখা আক্তারকে পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!