ত্রিশা‌ল থানা পু‌লি‌শের মা‌ঝে ঈদ উপহার বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ১২ মে, ২০২১
  • ১৭৭ দেখেছে

প‌বিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈ‌দের আনন্দ ভাগাভা‌গি ক‌রে নি‌তে মঙ্গলবার রা‌তে ময়মন‌সিং‌হ রে‌ঞ্জের ত্রিশাল থানার অ‌ফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন নিজ উ‌দ্যো‌গে ত্রিশাল থানার সকল অ‌ফিসার ও স্টাফ‌দের মা‌ঝে পাঞ্জাবী, শাড়ী ও থ্রি-‌পিচ শু‌ভেচ্ছা উপহার হি‌সে‌বে প্রদান ক‌রেন।

এ সময় ‌ত্রিশাল থানার অ‌ফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উ‌দ্দিন বা‌লেন, সেবা ও জরুরি কাজে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের পরিবার পরিজনের সাথে ঈদ আনন্দ ভাগ করার সুযোগ নেই। ঈ‌দের দি‌নেও পালন করতে হয় গুরুত্বপূর্ণ দায়িত্ব। মানুষের নিরাপত্তা দেওয়াটাই আমাদের কাছে মুখ্য বিষয়। নিজের ও পরিবারের আনন্দটা বড় বিষয় নয়। তখনই ভালো লাগে যখন আমাদের কাজে জনগণ সন্তুষ্ট হয়। তখনই নিজেকে স্বার্থক মনে হয়।

তি‌নি আরও ব‌লেন, ক‌রোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে লকডাউন ব্যবস্থাপনা ও জননিরাপত্তার দায়িত্ব পালনের পাশাপাশি অসহায় মানুষদের খাদ্য সাহায্যেও হাত বাড়িয়ে দিয়েছে পুলিশ। দায়িত্ব পালন করতে গিয়ে সংক্রমণের শিকার হয়েছে এবং মারাও গেছে অ‌নেক পু‌লিশ সদস‌্য। করোনাকালে পুলিশের জনকল্যাণকর ভূমিকা মানুষের প্রশংসা পাচ্ছে। করোনাকালে সারা দেশেই পুলিশের সামাজিক দায়বদ্ধতা বা মানবিকতার এমন টুকরো টুকরো অনেক ঘটনা আছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!