শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লে সড়ক দূর্ঘটনায় নিহত ২

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১১২৩ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে প্রাই‌ভেটকা‌রের ধাক্কায় ভ‌্যান চালকসহ ২ জন নিহত হয়ে‌ছে।

জানা যায়, উপ‌জেলার বৈলর-কা‌লিবাজার সড়‌কের সম্মূখ বৈলর ব্র‌্যাক অ‌ফিস সংলগ্ন এলাকায় মঙ্গলবার দিবাগত রা‌ত ১২টার সময় বৈলর গামী প্রাই‌ভেটকার (ঢাকা মে‌ট্টো খ-১৩-০৩২০) কা‌লিরহাট গামী ভ‌্যান গাড়ী‌কে ধাক্কা দেয়। এ‌তে ভ‌্যান চ্লক সৈয়দ আলী (৪৮) ঘটনাস্থল নিহত হয় এবং ভ‌্যা‌ন যাত্রী আ‌তিকুল ইসলাম (৫০) গুরুতর আহত হয়। আহত আ‌তিকুল ইসলাম‌কে স্থানীয়রা উদ্ধার ক‌রে ময়মনসিংহ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নেওয়া হ‌লে তার অবস্থার অবন‌তি হওয়ায় কর্তরত চি‌কিৎসক উন্নত চি‌কিৎসার জন‌্য ঢাকায় প্রেরণ ক‌রে। প‌রে ঢাকা নেওয়ার প‌থে তি‌নি মৃত্যুবরণ ক‌রেন। নিতহ সৈয়দ আলী ত্রিশাল উপ‌জেলার সিংরাইল গ্রা‌মের মৃত আব্দুল গ‌ণির ছে‌লে ও আ‌তিকুল ইসলাম একই উপ‌জেলার বনগ্রাম এলাকার পীর বক্সের ছে‌লে।

ত্রিশাল থানার অ‌ফিসার ইনচার্জ মাইন উদ্দিন জনান, ঘটনাস্থল থেকে ঘাতক প্রাইভেট কারটি আটক করা হয়েছে। নিহত দুজনের বাড়ি উপজেলার কাঁঠাল ইউনিয়নে। নিহত অটো ভ্যান চালক সৈয়দ আলীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!