শিরোনাম
কেতকীবাড়ি চান্দখানার রাস্তার বেহাল দশা দেখার কেউ নেই ছাত্র আন্দোলন আমিরাবাড়ী ইউনিয়নের আহবায়ক কমিটি ঘোষণা ফুলবাড়িয়ায় জাতীয় পার্টির নেতার স্বরণ সভা ও দোয়া মাহফিল ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল

ত্রিশা‌লে সানরাইজ স্পো‌র্টিং ক্লা‌বের উ‌দ্যো‌গে শোক দিবস পা‌লিত

ফা‌তেমা শবনম, ত্রিশাল (ময়মন‌সিংহ) সংবাদদাতা
  • আপডেট মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৩৯ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় শোক দিবস উপলক্ষে সানরাইজ স্পো‌র্টিং ক্লা‌বের উ‌দ্যো‌গে আ‌লোচনা সভা, দোয়া ও মিলাদ মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ‌্যায় উপ‌জেলার ধানী‌খোলা ইউ‌নিয়‌নের ল‌্যাংড়ার বাজা‌রে সানরাইজ স্পো‌র্টিং ক্লা‌বের আ‌য়োজ‌নে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও ১৫ আগ‌স্টে সকল শহি‌দের আত্মার মাগ‌ফেরাত কামনায় আ‌লোচনা সভা, দোয়া ও মিলাদ মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়।

এ‌তে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান মাহমুদা খানম রুমা। বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, ময়মন‌সিংহ জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সদস‌্য শাহাদাৎ হো‌সেন, ত্রিশাল উপ‌জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সা‌বেক যুগ্ম আহবায়ক জ‌হিরুল ইসলাম সরক‌ার, ত্রিশ‌াল উপ‌জেলা কৃষকলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও যুবল‌ীগ নেতা শামীম পার‌ভেজ, উপ‌জেলা কৃষকলী‌গের সদস‌্য ফারাহ সাদাত কাউসার, ধানী‌খোলা ইউ‌নিয়ন কৃষকলী‌গের সভাপ‌তি আঃ সাত্তার, ধনী‌খোলা ইউ‌নিয়ন যুবলী‌গের যুগ্ম আহবায়ক সৌরভ খান, ধানী‌খোলা ইউ‌নিয়ন তাঁতী লী‌গের আহবায়ক ফের‌দৌস আলম শি‌বির, ধনী‌খোলা ইউ‌নিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, ত্রিশাল উপ‌জেলা নবীনলী‌গের সাধারণ সম্পাদক সা‌রোয়ার হো‌সেন সাগর মন্ডল প্রমুখ।

অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন সানরাইজ স্পো‌র্টিং ক্লা‌বের সভাপ‌তি কমরুল হাসান আ‌রিফ ও সঞ্চালনা ক‌রেন ক্লাবের সাধারণ সম্পাদক ও ময়মন‌সিংহ জেলা স্বেচ্ছা‌সেবক লী‌গের সদস‌্য শ্রী রতন মহাপাত্র।

এসময় আরও উপ‌স্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আ‌লোচনা অনুষ্ঠান শে‌ষে বি‌শেষ মোনাজা‌তের মাধ‌্যমে জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ও ১৫ আগ‌স্টে সকল শহি‌দের আত্মার মাগ‌ফেরাত কামনা করা হয়। প‌রে এক গণ‌ভো‌জের আ‌য়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!