শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লে লকডাউন অমান‌্য করায় ১৬ জন‌কে জ‌রিমানা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৩৭ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশালে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সর্বাত্মক কঠোর লকডাউন কার্যকর করতে মোবাইল কোর্ট প‌রিচালনা ‌ক‌রে ১৬ জন‌কে ১৭ হাজার ৩শত টাকা অর্থদণ্ড প্রদান করা হ‌য়ে‌ছে।

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ত্রিশাল উপজেলায় সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ নিশ্চিতকল্পে শুক্রবার (২৩ জুলাই) সকাল ৬টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় বাংলাদেশ সেনাবাহিনী, ত্রিশাল থানা পুলিশ ও বাংলাদেশ আনসার বা‌হিনীর সহায়তায় মোবাইল কোর্ট প‌রিচালনা করা হয়।

উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি‌) ত‌রিকুল ইসলাম জানান, ঢাকা- ময়মনসিংহ হাইওয়ে, রাগামারা বাজার, ত্রিশাল বাসস্ট্যান্ড ও ত্রিশাল বাজারে মোবাইল কোর্টে পরিচালনা করা হয়। এ সময় মাস্ক পরিধান না করে বাইরে বের হওয়া, কোন যৌক্তিক কারণ ছাড়া বাইরে বের হওয়া, অননুমোদিত দোকান খোলা রাখা, বাস-ট্রা‌কে যাত্রী পরিবহন করায় ১৬টি মামলায় ১৬ জন‌কে ১৭ হাজার ৩শত টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোস্তাফিজুর রহমান জনসাধার‌ণের উ‌দ্দেশ্যে ব‌লেন, নিজেকে ও পরিবারকে সুস্থ রাখতে স্বাস্থ্যবিধি মেনে চলুন৷ অযথা বাইরে বের হবেন না। জনস্বাস্থ্য রক্ষায় ও বিধিনিষেধ নিশ্চিত করতে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!