শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লে যুবলীগ নেতা শামী‌মের উ‌দ্যো‌গে শোক দিবস পা‌লিত

  • আপডেট রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ১৩৬ দেখেছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎবা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস উপল‌ক্ষে আ‌লোচনা সভা, মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

র‌বিবার (১৫ আগস্ট) বি‌কে‌লে ত্রিশাল উপ‌জেলা কৃষক লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও উপ‌জেলা যুবলী‌গের অন‌্যতম নেতা শামীম পার‌ভে‌জের উ‌দ্যো‌গে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান এর ৪৬তম শাহাদাৎবা‌র্ষিকী ও জাতীয় শোক দিবস উপল‌ক্ষে ত্রিশা‌লের মাঝিপাড়া রো‌ডে এক আ‌লোচনা সভায় অনু‌ষ্ঠিত হয়। আ‌লোচনা শে‌ষে বি‌শেষ মোনাজা‌তের মাধ‌্যমে ১৫ আগ‌স্টে নিহত সক‌লের আত্মার মাগ‌ফিরাত কামনা করা হয়।

বক্তব‌্য কা‌লে যুবলীগ নেতা শামীম পার‌ভেজ ব‌লেন, ১৫ আগস্ট শোকের দিন। বাংলার আকাশ-বাতাস আর প্রকৃতিও অশ্রুসিক্ত হওয়ার দিন। বঙ্গবন্ধুকে দৈহিকভাবে হত্যা করা হলেও তার মৃত্যু নেই।বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম। যে আদর্শে উজ্জীবিত হয়েছিল গোটা দেশ। ৭৫ এর ১৫ আগস্ট রাতের অন্ধকারে নির্মমভাবে কিছু ঘাতক জাতির পিতাকে স্বপরিবারে হত্যা করে। জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি তাঁর গভীর শ্রদ্ধা জ্ঞাপন কর‌ছি।

এ সময় আরও বক্তব‌্য রা‌খেন, বাংলা‌দেশ সড়ক প‌রিবহন শ্রমিক লী‌গ ত্রিশাল উপ‌জেলা শাখার সভাপ‌তি নজরুল কবির দীপক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সহ সভাপ‌তি মা‌নিক আকন্দ, বাংলা‌দেশ কৃষকলীগ ত্রিশাল উপ‌জেলা শাখার সদস‌্য ফারাহ সাদাত কাউসার প্রমুখ।

এ সময় অন‌্যান‌্যদের উপ‌স্থিত ছি‌লেন, মামুন, দে‌লোয়ার, মা‌নিম, তুষার, সাগর, ফাহাদ, ইমন, জামান, নাহিদ, ম‌ফিজুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!