শিরোনাম
ভূঞাপুরে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের দায়ে ৩জনকে কারাদণ্ড এবার নেত্রকোনায় ৩ নবজাতকের নাম রাখা হলো স্বপ্ন ,পদ্মা ও সেতু: নির্মাণ শেষ হওয়ার আগেই দেবে গেলো সাড়ে তিন কোটি টাকার সেতু সুনামগঞ্জে ১৫ দিনের ব্যবধানে দ্বিতীয় দফায় ভয়াবহ বন্যা, বিপাকে লক্ষ লক্ষ মানুষ নেত্রকোনায় বৃষ্টিপাত অব্যাহত, বেড়ে চলেছে নদ-নদীর পানি টাঙ্গাইলে ১৮ ইউপি নির্বাচনে আ.লীগ ১১, বিদ্রোহী ও স্বতন্ত্র ৭ টাঙ্গাইলে কিলোমিটার পোস্টে ‘বঙ্গবন্ধু’ বানান ভুল বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল পদ্মা সেতু তার কন্যার নেতৃত্বে বাস্তবায়িত হচ্ছে : শেখ হেলাল গোয়াইনঘাটে আবারও বন্যায় বিপর্যস্ত জনজীবন, বাড়ছে পানি দোয়ারাবাজারে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই বোনের মৃত্যু

ত্রিশা‌লে মৎস্যজীবী লীগের মাস্ক বিতরণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৩০২ দেখেছে

করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃ‌দ্ধির ও দ্বিতীয় ধাপ মোকা‌বেলার লক্ষ্যে ময়মন‌সিং‌হের ত্রিশালে মাস্ক বিতরণ করেছে উপ‌জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ।

বৃহস্প‌তিবার (৬ মে) বি‌কে‌লে ক‌রোনা ভাইরা‌সের দ্বিতীয় ধাপ মোকা‌বেলায় ও জনসাধার‌ণের মা‌ঝে জনসচেতনতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় ক‌মি‌টির নির্দেশনা মোবাতেক বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ত্রিশাল উপজেলা শাখার পক্ষ থেকে ত্রিশাল পৌর শহ‌রের গো হাটা বাজার এলকায় মাস্ক বিতরণ ক্যাম্পেইন করা হয়। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করে সংগঠন‌টির নেতাকর্মীরা। মাস্ক বিতরণকা‌লে উপ‌স্থিত ছি‌লেন ত্রিশাল উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক শহিদুল ইসলাম সুমন, সদস্য সচিব ই‌ঞ্জি: মো. সোহেল রানা, যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ, যুগ্ম আহবায়ক রিয়াজুল ইসলাম রিয়াদ প্রমুখ।

উপ‌জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সদস‌্য স‌চিব ই‌ঞ্জি: মো. সো‌হেল রানা ব‌লেন, মানুষ, মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে মুক্তি পাবো। এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি। এছাড়াও করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলারও পরামর্শ দেন তি‌নি।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!