শিরোনাম
যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্ম বার্ষিকী পালিত  আ’লীগের সম্মেলনকে ঘিরে পাঁচ বাসকে অনির্দিষ্টকালের বরখাস্ত ইসলামপুরে শহর আওয়ামী লীগের বর্ধিত সভা ইসলামপুরে শীতার্ত ব্যক্তিদের মাঝে শীতবস্ত্র বিতরণ জামালপুরে আখ মাড়াই মৌসুমের ৬৫তম শুভ উদ্বোধন টিকেট কালোবাজারি চক্রকে হাতেনাতে ধরতে যাত্রী সেজে ইউএনও রেলস্টেশনে পেশাগত দক্ষতা বৃদ্ধির লক্ষে নির্মাণ শ্রমিকদের দিনব্যাপী মৌলিক প্রশিক্ষণ জেলা তথ্য অফিস কর্তৃক ৪০ তম বিসিএসে নবনিযুক্ত কর্মকর্তাবৃন্দকে সংবর্ধনা জামালপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন   ত্রিশালে কিশোর-কিশোরী ও নারী উন্নয়ন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা

ত্রিশা‌লে বাস-ট্রাক ও সিএনজি সংঘ‌র্ষে নিহত ২

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ৩২১ দেখেছে

ময়মনসিংহের ত্রিশালে জিরো পয়েন্ট এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাক ও সিএনজিকে বাসে ধাক্কা দিলে ট্রাক ও বাস উল্টে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। এ ঘটনায় আহত হয় অন্তত ৮ জন। আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল জিরো পয়েন্ট নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাক ও সিএনজিকে ধাক্কা দেয়। এ সময় বাস ও ট্রাক উল্টে যায় এবং সিএনজি ধূমরেমুচড়ে যায়। এ দূর্ঘটনায় বাসের ড্রাইভার মো. জুয়েল মিয়া (২৩) ও দাঁড়িয়ে থাকা ট্রাকের মিস্ত্রী হেমেন্দ্র সূত্রধর (৫৮) ঘটনাস্থলেই মারা যায় এবং বাসে থাকা অন্তত ১২ যাত্রী আহত হয়। গুরুতর আহত ৮ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মো. জুয়েল মিয়া হালুয়াঘাট উপজেলার গাঙ্গীনাপাড় এলাকার সেলিম মিয়ার ছেলে ও হেমেন্দ্র সূত্রধর ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের হাপানিয়া গ্রামের মনিন্দ্র সূত্রধরের ছেলে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং আহতদের  উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!