ত্রিশা‌লে পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষ‌রোপণ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ১২ জুন, ২০২১
  • ১৬৯ দেখেছে

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে সামা‌জিক ও স্বেচ্ছা‌সেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর উ‌দ্যো‌গে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হ‌য়ে‌ছে।

এ ল‌ক্ষে শুক্রবার (১১ জুন) বি‌কে‌লে ত্রিশাল পৌরসভার ১নং ওয়া‌র্ডের নজরুল স্মৃতি কেন্দ্র (জাদুঘর) এলাকায় ফলজ, বনজ ও ঔষধী গা‌ছের চারা রোপ‌নের ম‌ধ্যে দি‌য়ে কর্মসূ‌চি পলন করা হয়।

এ সময় “পাশে দাঁড়াও” সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জ‌হিরুল ইসলাম জহির সরকার ও সাধারণ সম্পাদক এস.এম. শাহীন ইকবালের নেতৃত্বে উপ‌স্থিত ছি‌লেন যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংস্কৃতিক সম্পাদক আহসান হাবিব, উন্নয়ন ও সমাজ সেবা সম্পাদক সালমান আহাম্মেদ, দপ্তর সম্পাদক ফয়েজ আহাম্মেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইমামুল হাসান রিয়াদ, সহ দপ্তর সম্পাদক মিজানুর রহমান, সদস‌্য সাজ্জাদ আলমগীর, আতিকুল ইসলাম হৃদয়, রাসেল মিয়া, এম.এ নাঈম হোসাইন, আব্দুল্লাহ আল মামুন সহ “পাশে দাঁড়াও” স্বেচ্ছাসেবী সংগঠনের সকল সদস্যগণ।

বৃক্ষ রোপণ কর্মসূচ শে‌ষে “পাশে দাঁড়াও” সংগঠনের সভাপতি জ‌হিরুল ইসলাম জহির সরকার উপস্থিত সক‌লের উ‌দ্যেশ্যে ব‌লেন, সবুজ বাঁচান, পরিবেশ রক্ষা করুন। এখনও সময় আছে! আপনিই রক্ষা করতে পারেন আপনার পরিবেশ। আপনার পরিবেশের ওপরই আপনার সুস্থ থাকা নির্ভর করে! মনে রাখবেন সুস্থ থাকতে হলে অক্সিজেন প্রয়োজন। তাই প্রত্যেকে একটি করে গাছের চারা হলেও রোপন করবো।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!