শিরোনাম
ত্রিশালে বিদ্যুৎস্পৃষ্টে নিখিলের মৃত্যু ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক

ত্রিশা‌লে নিজ গৃ‌হে কি‌শোরীর ঝুলন্ত লাশ

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট সোমবার, ৩১ মে, ২০২১
  • ৯৮ দেখেছে

ময়মনসিংহের ত্রিশাল উপ‌জেলার সদর ইউনিয়নের পাঁচপাড়া গ্রা‌মের কি‌শোরী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

পু‌লিশ জানা‌য়, রোববার বিকেলে ঘরের বাঁশের ধন্নার সা‌থে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে কাঠমিস্ত্রি আতিকুল ইসলাম কন‌্যা মোসাম্মৎ রুবি আক্তার নূরী (১০) । বি‌কেল বেলা কি‌শোরীর মা হঠাৎ ঘ‌রের দরজা বন্ধ দেখ‌তে পে‌য়ে ঘ‌রের জানালা দি‌য়ে উ‌কি দি‌লে নূরী‌কে ঝুলন্ত অবস্থায় দেখ‌তে পায়। মা‌য়ের ডাক চিৎকা‌রে বা‌ড়ি‌তে থাকা অন‌্যরা এ‌গি‌য়ে আ‌সে এবং পু‌লিশ‌কে খবর দেয়। স্বজ‌নেরা জানান, নূরী দীর্ঘদির যাবৎ মান‌সিক রো‌গে ভোগ‌ছি‌লেন। কি‌শোরী প্রায় আহত্মহত‌্যার হুম‌কি প্রদান কর‌তো।

ত্রিশাল থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে জানান, খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থ‌লে উপ‌স্থি হ‌য়ে মর‌দেহ উদ্ধার ক‌রে। এ ঘটনায় ত্রিশাল থানায় অপমৃত‌্যু মামলা করা হ‌য়ে‌ছে।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!