শিরোনাম
ত্রিশা‌লে নির্মণ কা‌জের উ‌দ্বোধন অব‌শে‌ষে মিনহা‌জের সহ‌যোগীতায় ম‌মে‌কে অজ্ঞাত বৃদ্ধা ফুলবাড়িয়া মাহফিজুর রহমান বাবুলের তৃতীয় সন্তান নিলয় আর নেই। আর এম বি সি কল্যাণ সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা,র সাধারন সম্পাদক ও আওয়ামীলীগ নেতা সদ্য প্রয়াত সাইদুল ইসলাম খান পল স্বরণে আলোচনা, মিলাদ ও দোয়া ফুলবাড়িয়ায় জাতীয় পার্টি, র মহাসচিব এর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত ফুলবাড়িয়ায় আ’লীগ শীর্ষ নেতাদেরকে অসম্মান করে মন্তব্য করেছেন বিএনপির চেয়ারম্যান ময়মন‌সিংহ বিভাগ সমিতি ঢাকা,র করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন প্রতিবন্ধী দুই ছেলেকে বাঁচাতে মা-বাবার আকুতি ত্রিশালে বলাৎকারের অভিযোগে বড় হুজুর আটক আরেক দফা বাড়াছে বিধিনিষিধ, চুরান্ত কাল

ত্রিশা‌লে জাতীয় মৎস্য সপ্তাহ উপল‌ক্ষে মত‌বি‌নিময় সভা

ম‌মিনুল ইসলাম ম‌মিন
  • আপডেট শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৭৩ দেখেছে

ময়মন‌সিং‌হের ত্রিশা‌লে জাতীয় মৎস‌্য সপ্তাহ ২০২১ উপল‌ক্ষে সাংবদিক‌দের সা‌থে মত‌বি‌নিময় সভা ক‌রে‌ছেন সি‌নিয়র উপ‌জেলা মৎস‌্য কর্মকর্তা তোফা‌য়েল আহ‌মেদ।

শ‌নিবার (২৯ আগস্ট) সকালে “বে‌শি বে‌শি মাছ চাষ ক‌রি,
বেকারত্ব দুর ক‌রি” এ শ্লোগানকে সাম‌নে রে‌খে উপ‌জেলা মৎস‌্য অ‌ফিসে এ মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়।

সি‌নিয়র উপ‌জেলা মৎস‌্য কর্মকর্তা তোফা‌য়েল আহ‌মেদ ব‌লেন, “জাতীয় মৎস‌্য সপ্তাহ ২০২১” আগামী ৩০আগস্ট হ‌তে ৩ সেপ্টেম্বর পর্যন্ত দেশব্যাপী উদযাপন করা হ‌বে। দেশের মৎস্য সম্পদ সংরক্ষণ ও উন্নয়নে জণগ‌ণের মা‌ঝে ব‌্যাপক জনস‌চেতনতা সৃষ্টি ও উদ্বুদ্ধকর‌ণ করার লক্ষে সাপ্তাহ‌টি সফল ভা‌বে বাস্তবায়‌ন করা হবে। দে‌শে প্রাণঘা‌তি ভাইরাস কো‌ভিড-১৯ এর প্রকো‌পে মৎস‌্য সপ্তাহ স্বাস্থ‌্য বি‌ধি মে‌নে পালন করা হ‌বে।

এ সময় সম্প্রসারণ কর্মকর্তা শাহ‌রিয়ার রহমান বিল্লাল সহ স্থানীয় সাংবা‌দিকগণ উপ‌স্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই সংক্রান্ত আরও খবর

ফেইসবুক পেজ

error: Content is protected !!